Home /News /purba-medinipur /
Fish Traders' Association- মৎস্যজীবী ও মৎস্য ব্যবসায়ীদের করোনা ভ্যাকসিন নিয়ে বিশেষ বার্তা দিল ফিশার ম্যান এন্ড ফিশ ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

Fish Traders' Association- মৎস্যজীবী ও মৎস্য ব্যবসায়ীদের করোনা ভ্যাকসিন নিয়ে বিশেষ বার্তা দিল ফিশার ম্যান এন্ড ফিশ ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

Special [object Object]

করোনা ভ্যাকসিনের দুটো ডোজ সম্পূর্ণ না হলে দীঘা মোহনায় মৎস্য কেন্দ্রে কাজের ক্ষেত্রে অসুবিধায় পড়তে হবে মৎস্য ব্যবসায়ী ও মৎস্যজীবীদের।

  • Share this:

#দিঘা- মৎস্যজীবী ও মৎস্য ব্যবসায়ীদের করোনা ভ্যাকসিন নিয়ে বিশেষ বার্তা দিল ফিশার ম্যান এন্ড ফিশ ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

দিঘা মোহনায় কর্মক্ষেত্রে ভ্যাকসিন না নিলে, কর্মহারা বা জেল জরিমানা র নিদান--মোহনা কর্তৃপক্ষ। এবার ভ্যাকসিনের ডোজ নেওয়ার ক্ষেত্রে জোর কদমে প্রচার শুরু করলো রাজ্য সরকার। জেলা প্রশাসনের পাশাপাশি বেসরকারি ক্ষেত্রেও এই বিষয়ের জোরদার প্রচার শুরু করা হয়েছে।

পূর্ব ভারতের সব থেকে বড় মৎস্য আরোহণ কেন্দ্র দিঘা মোহনায় এমনি নির্দেশিকায় কথা ঘোষণা করল দিঘা মোহনা ফিস এন্ড ফিস ট্রেডার্স এর পক্ষে। সরকারি নির্দেশিকা অনুযায়ী বহু ক্ষেত্রে প্রথম বা দ্বিতীয় ডোজ নিতে অনীহা দেখাচ্ছে অনেক মানুষ। তার জেরে সরাসরি কোভিড আক্রান্ত হচ্ছেন অনেকেই। সেই পরিসংখ্যান দেখে টনক নড়েছে স্বাস্থ্য আধিকারিকদের।

এদিন, মোহনার মৎস্যজীবীদের ক্ষেত্রে সংস্থা সিদ্ধান্ত নেয়, যাদের ভ্যাকসিন প্রথম বা দ্বিতীয় ডোজ নেওয়া হয়নি, তাদের শীঘ্রই ভ্যাকসিন নেওয়া বাধ্যতামূলক। করোনা  ভ্যাকসিনের জন্য কুপনের ব্যবস্থা করেছে দিঘা ফিশারমেন এন্ড ফিশ ট্রেডার্স এসোসিয়েশন। এর পরেও কেউ বা কারা যদি ভ্যাকসিন না নিয়ে থাকে অথবা যদি ফেক রিপোর্ট পেস করে সে ক্ষেত্রে ধরা পড়লে কর্ম ক্ষেত্রে , কর্ম হারা হবে এবং আইনি পদক্ষেপ বা জেল জরিমানা ও হবে বলে জানান সম্পাদক শ্যামসুন্দর দাস।
Published by:Samarpita Banerjee
First published:

Tags: Covid ১৯, Digha, Fishermen, Purba Medinipur News