Home /News /purba-medinipur /
Purba Medinipur: রাস্তা সারাইয়ের দাবিতে জাতীয় সড়ক অবরোধ

Purba Medinipur: রাস্তা সারাইয়ের দাবিতে জাতীয় সড়ক অবরোধ

title=

এবার গ্রামের রাস্তা সারাইয়ের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করল বিক্ষুব্ধ গ্রামবাসীরা। দাবি, দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রাস্তার প্রশাসনকে জানিয়েও ফল হয়নি।

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর : এবার গ্রামের রাস্তা সারাইয়ের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করল বিক্ষুব্ধ গ্রামবাসীরা। দাবি, দীর্ঘদিন ধরে বেহাল অবস্থা রাস্তার প্রশাসনকে জানিয়েও ফল হয়নি। তাই বাধ্য হয়ে জাতীয় সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়। ক্যালেন্ডারে বর্ষাকাল হলেও এ বছরে নিম্নচাপের বৃষ্টির পরিমাণ অনেকটাই কম। নিম্নচাপের বৃষ্টি কম হলেও প্রতিদিন পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বিক্ষিপ্ত বৃষ্টিপাত চলছে। আর এই বৃষ্টির কারণে গ্রামের মানুষের জীবনযাত্রা নাজেহাল হয়েছে। বৃষ্টিতেই পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন ব্লকের গ্রামে গ্রামে রাস্তা নিয়ে মানুষের মনে ক্ষোভ বাড়ছে রাস্তা সারাইয়ের দাবিতে পাঁশকুড়ায় ১৬ নম্বর জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরোধ করল বিক্ষুব্ধ গ্রামবাসীরা। দীর্ঘদিনের ক্ষোভ ছিল রাস্তা নিয়ে।

    এদিন বেহাল রাস্তা মেরামতের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করেন গ্রামবাসীরাই। এমনকি অবরোধে সামিল হন স্থানীয় নেতৃত্ব। দীর্ঘসময় এই অবরোধ চলে, পরে পাঁশকুড়া থানার পুলিশের হস্তক্ষেপে অবরোধ ওঠে। দীর্ঘ সময় অবরোধের কারণে যানজট সৃষ্টি হয় এলাকায়।

    আরও পড়ুনঃ সুখবর! চুরি যাওয়া মোবাইল উদ্ধার করল পুলিশ

    পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রাতুলিয়া থেকে আঁড়োর পর্যন্ত প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ রাস্তা দীর্ঘদিন ধরেই বেহাল অবস্থায় রয়েছে। কিন্তু প্রশাসন বার বার আশ্বাস দিলেও কাজ হয়নি কোনও দিন। বেহাল রাস্তার ওপর দিয়েই পথ চলতে হয় মানুষদের

    আরও পড়ুনঃ যাত্রী-স্বাচ্ছন্দের জন্য হলদিয়ায় তৈরি হচ্ছে সেন্ট্রাল বাস স্ট্যান্ড

    যার ফলে এদিন বেশ কয়েকটি গ্রামের মানুষজন একত্রিত হয়ে জাতীয় সড়ক অবরোধের মাধ্যমে ক্ষোভ উগরে দেন। তাঁদের দাবি দ্রুত রাস্তা ঢালাই করতে হবে। এ বিষয়ে পাঁশকুড়া থানার আই সি বলেন, রাস্তা দ্রুত সম্প্রসারণ হয় তাঁর জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করবেন।

    Saikat Shee
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Panskura, Purba medinipur

    পরবর্তী খবর