Home /News /purba-medinipur /
Bangla News: তীব্র গতিতে ছুটছে গাড়ি! পিছনে পুলিশ! কী ছিল গাড়িতে? জানলে চমকে যাবেন!

Bangla News: তীব্র গতিতে ছুটছে গাড়ি! পিছনে পুলিশ! কী ছিল গাড়িতে? জানলে চমকে যাবেন!

পাঁশকুড়া

পাঁশকুড়া থানা

Bangla News: এ যেন একবারে সিনেমার দৃশ্য! কী ছিল ওই গাড়িতে? নাছোড়বান্দা পুলিশ! জানুন

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: একেবারে ফিল্মি কায়দায় গাড়ি নিয়ে ধাওয়া করে পাঁশকুড়া থানার পুলিশ পাচার হওয়ার আগেই উদ্ধার করল ৫০ কেজি গাঁজা। সম্প্রতিকালে পাঁশকুড়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে যথেষ্ট সক্রিয়। পাঁশকুড়াথানা এলাকা থেকে হেরোইন ব্রাউন সুগার গাঁজা সহ বিভিন্ন পাচারকারীদের এর আগেও বেশ কয়েকবার আটক করেছে পাঁশকুড়া থানার পুলিশ।

    এবার জাতীয় সড়কের ওপর নাকা চেকিং করে এক জায়গা থেকে আরেক জায়গায় যাওয়া ৫০ কেজি গাঁজা পাচার এর আগেই উদ্ধার করল। পাঁশকুড়া থানার পুলিশ সূত্রে জানা যায়, কাছে আগেই গোপন সূত্রে খবর ছিল সোমবার বিকেলের পর ১৬ নম্বর জাতীয় সড়ক দিয়ে একটি প্রাইভেট গাড়িতে করে মাদকদ্রব্য পাচার হবে। সেইমতো পাঁশকুড়া থানার পুলিশ আগে ভাগেই আটঘাট বেঁধে নেয়। পাঁশকুড়া থানা এলাকায় ১৬ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং বসায় পুলিশ।

    নাকা চেকিংয়ের সময়ই ওই প্রাইভেট গাড়িটি দ্রুতগতিতে নাকা চেকিংয়ের গার্ডরেল ভেঙে এগিয়ে যায়। তৎক্ষণাৎ নাকা চেকিংয়ের দায়িত্বে থাকা পুলিশ অফিসারেরা ওই গাড়ির পিছনে ধাওয়া করে। কিছুদুর যাওয়ার পর পুলিশ দেখতে পায় পাঁশকুড়া থানার অন্তর্গত জানাবাড় এলাকায় ১৬ জাতীয় সড়কের পাশে একটি ঝোপের মধ্যে গাড়ি ফেলে রেখে চম্পট দিয়েছে পাচারকারীরা। পুলিশ এসে গাড়িটি তল্লাশি শুরু করে। গাড়ি তল্লাশীর সময় দুটি বস্তায় গাঁজা উদ্ধার করে পুলিশ। যার পরিমাণ ছিল ৫০ কেজি। পাঁশকুড়া থানার পুলিশ গাঁজা ও গাড়িটি আটক করে। মঙ্গলবার উদ্ধার হওয়া গাঁজা পাঁশকুড়া থানার পুলিশ তমলুক জেলা আদালতে পাঠায়।

    Saikat Shee

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Purba medinipur

    পরবর্তী খবর