Home /News /purba-medinipur /
East Medinipur News: নন্দকুমার থানা পুলিশের তৎপরতায় গ্রেফতার হল তিন দুষ্কৃতী

East Medinipur News: নন্দকুমার থানা পুলিশের তৎপরতায় গ্রেফতার হল তিন দুষ্কৃতী

Nandkumar police station 

Nandkumar police station 

নন্দকুমার থানা ১১৬ নম্বর জাতীয় সড়ক বাখরাবাদে  ছিনতাইকারী তিনজনকে পুলিশ গ্রেফতার করল  নরঘাট এলাকা থেকে।

  • Share this:

    #নন্দকুমার, পূর্ব মেদিনীপুর: নন্দকুমার থানা ১১৬ নম্বর জাতীয় সড়ক বাখরাবাদে ছিনতাইকারী তিনজনকে পুলিশ গ্রেফতার করল নরঘাট এলাকা থেকে। কোলাঘাট হলদিয়া ১১৬ নম্বর জাতীয় সড়কের নন্দকুমার থানার অন্তর্গত বাখরাবাদ এলাকায় রাতের অন্ধকারে প্রায়শই ছিনতাইবাজদের খপ্পরে পড়ছিল সাইকেল, মোটরসাইকেল আরোহী ও পথচারী। চলতি সপ্তাহের সোমবার কোলাঘাট হলদিয়া ১১৬ জাতীয় সড়কে কামারদা বাজারের এক ফল ব্যবসায়ী রাতে বাড়ি সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে বাখরাবাদের কাছে পথ আটকে মোবাইল সহ টাকা পয়সা কেড়ে নিতে হামলা চালায় ছিনতাইবাজেরা।

    জানা যায় সোমবার রাতে এক ব্যবসায়ী কামারদা বাজার থেকে ব্যবত্তা পশ্চিম গ্রাম পঞ্চায়েত এলাকায় ইড়খা গ্রামের বাসিন্দা সৌরভ বেরা, ১১৬ নম্বর জাতীয় সড়ক ধরে বাড়ি ফিরছিলেন বাখরাবাদের কাছে একটি মোটর সাইকেলে করে আসা তিনজন দুষ্কৃতি তার পথ আটকায় প্রথমে তার মোবাইল ছিনিয়ে নেয়। এরপর দুষ্কৃতকারীরা তার কাছে থাকা টাকা পয়সা চাইলে, ওই ব্যবসায়ী জানান তার কাছে টাকা পয়সা নেই। কিন্তু এই কথায় কর্ণপাত না করে দুষ্কৃতকারীরা তার কাছে থাকা ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু ওই ব্যবসায়ী দিতে রাজি না হওয়ায় এক দুষ্কৃতী ছুরি নিয়ে হামলা চালায়। ব্যবসায়ীকে প্রাণে মেরে ফেলার জন্য তার গলা লক্ষ্য করে ছুরি চালায় বলে জানা যায় আক্রান্ত ব্যবসায়ীর কাছ থেকে। তিনি জানান সৌভাগ্যবশত গলা লক্ষ্য করে ছুরি চালালে তার গালে আঘাত লাগে এবং কান কেটে যায়। পরে এলাকাবাসীরা উদ্ধার করে তাকে নন্দকুমার খেজুরবেড়িয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

    আরও পড়ুন - কৃত্রিম অঙ্গ প্রতিস্থাপন শিবির আয়োজনের মাধ্যমে হল দুর্গাপূজার সূচনা পর্ব

    ওই ফল ব্যবসায়ী নন্দকুমার থানায় অভিযোগ জানালে, নন্দকুমার থানার পুলিশের তৎপরতায় দ্রুত অভিযান চালিয়ে নরঘাট এলাকা থেকে তিন দুষ্কৃতিকে গ্রেফতার করে। পুলিশে তল্লাশি সময় তাদের কাছ থেকে উদ্ধার হয় ছুরি, কার্তুজ, সাইকেলের চেন। এদিন তিন দুষ্কৃতী সাবির আলী, ওমর খান ও দেবপ্রসাদ পালকে তমলুক জেলা আদালতে পাঠানো হয়। গ্রেফতার হওয়া দুষ্কৃতীদের বাড়ি শহীদ মাতঙ্গিনী ব্লকে। তমলুক জেলা আদালতের বিচারক গ্রেফতার হওয়া তিন দুষ্কৃতকারীদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বলে জানান নন্দকুমার থানার ওসি মনোজ কুমার ঝা। তিনি আরও জানান দুষ্কৃতকারীদের আইটি প্যারোলে নেওয়ার আবেদন জানানো হয়। বিচারপতি সেই আবেদন মঞ্জুর করেছেন।

    Saikat Shee

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Purba medinipur, Tamluk

    পরবর্তী খবর