Home /News /purba-bardhaman /
East Bardhaman News|| অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক, হাতের নাগালে পেতেই স্বামীকে  জুতো দিয়ে পেটাল স্ত্রী

East Bardhaman News|| অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক, হাতের নাগালে পেতেই স্বামীকে  জুতো দিয়ে পেটাল স্ত্রী

title=

East Bardhaman Crime News: কালনা কাটোয়া এসটিকেকে রোডের উপর কালনা দমকল অফিসের কাছে প্রকাশ্যেই এক মহিলা তাঁর স্বামীকে জুতো দিয়ে পেটাচ্ছেন, এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

  • Share this:

    #পূর্ব বর্ধমান: কালনা কাটোয়া এসটিকেকে রোডের উপর কালনা দমকল অফিসের কাছে প্রকাশ্যেই এক মহিলা তাঁর স্বামীকে জুতো দিয়ে পেটাচ্ছেন, এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। স্বামীকে জুতো দিয়ে পেটাচ্ছেন স্ত্রী ও স্ত্রীর বাপের বাড়ির লোকজন। সঙ্গে চলছে গালিগালাজ। যা দেখতে এদিন ভিড় করেন স্থানীয়রা। অনেকে আবার সেই সময়কার ভিডিও মোবাইল বন্ধী করে রাখেন। যা থেকেই ভাইরাল হল এই ঘটনার ভিডিও। কালনার নিউ মধুবন এলাকার স্বপ্না অধিকারী জানান , "তাঁর স্বামী সোমনাথ মোদক তাঁকে ও তাঁর দুই সন্তানকে ফেলে রেখে মুম্বাই গিয়ে সেখানে বিয়ে করে সুখে সংসার করছেন । অভিযোগ,তাঁদের কোনো খোঁজ খবর পর্যন্ত রাখেনা স্বামী সোমনাথ।

    তাঁর অভিযোগ, তাঁর স্বামীর অন্য মহিলাদের সঙ্গে সম্পর্ক রাখার অভ্যাস রয়েছে। তাঁর যখন দ্বিতীয় সন্তানের বয়স সাত মাস, সেই সময় তাঁর স্বামী তাঁদের ছেড়ে অন্য মহিলাকে নিয়ে মুম্বাই চলে যায়। সেখানে ওই মহিলাকে বিয়েও করে। তাঁর অভিযোগ, দুই সন্তান কে নিয়ে তিনি ঠিকমত খেতে পাচ্ছেন না । আর তাঁর স্বামী ফুর্তি করছে।" এরপরই এ দিন স্বামী মুম্বই থেকে ফিরতেই স্ত্রী ও স্ত্রীর বাপের বাড়ির লোকজন তাঁকে জুতো দিয়ে ব্যাপক মারধর করেন। সেই ঘটনার ভিডিও ফুটেজ সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানে। যদিও এই ঘটনায় কালনা থানায় এখনও কোনো অভিযোগ জানাননি স্বপ্নাদেবী বলেই জানা গিয়েছে ।

    Malobika Biswas
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: East Bardhaman

    পরবর্তী খবর