Home /News /purba-bardhaman /
Bardhaman thief: ভবতারিণীর মন্দিরের সামনে এসে দাঁড়াল স্যুইফট গাড়ি, তারপর রুদ্ধশ্বাস ভিডিও

Bardhaman thief: ভবতারিণীর মন্দিরের সামনে এসে দাঁড়াল স্যুইফট গাড়ি, তারপর রুদ্ধশ্বাস ভিডিও

title=

চোর এল চারচাকা গাড়িতে। চুরি করল মন্দিরের প্রণামী বাক্স। ভাইরাল গভীর রাতে সেই চুরির ঘটনার ভিডিও। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: মন্দিরের সামনে দাড়াল গাড়ি। গাড়ি থেকে বেরোল এক ব্যাক্তি, মন্দিরের তালা ভেঙ্গে ঢুকল মন্দিরে। এরপর পালাল দৌড়ে। সুইফট ডিজ্যায়ার গাড়িতে করে এসে মন্দিরের প্রণামী বাক্স চুরির অভিযোগ। মন্দিরে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়ল চুরি করার সময়কার দৃশ্য। ঘটনাটি বর্ধমানের তিন নম্বর ইছলাবাদ এলাকার ঘটনা।

    জানা গিয়েছে, ইছলাবাদ এলাকায় একটি ভবতারিণীর মন্দির রয়েছে। রবিবার রাতে সেই মন্দিরে চুরির ঘটনা ঘটে। সোমবার সকালে বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ওই মন্দিরের সামনেই রাস্তায় একটি ক্যামেরার সিসিটিভি ফুটেজ সামনে আসে। আর তাতেই দেখা যায়, গতকাল গভীর রাতে সুইফট ডিজ্যায়ার গাড়ি এসে দাঁড়ায় মন্দিরের সামনে, গাড়ি থেকে একজন নেমে প্রণামী বাক্স নিয়ে গাড়িতে উঠে যায়। এরপর প্রণামী বাক্স খোঁজাখুঁজি শুরু হয়।

    আরও পড়ুন - Nadia News: রাস্তার উপরে পাঁচিল তোলাকে কেন্দ্র করে শিশু সহ পরিবারের ওপর আক্রমনের অভিযোগ

    সকালে সেই প্রণামী বাক্স পাওয়া গেল মন্দির থেকে বেশ খানিকটা দূরে। প্রণামী বাক্স টি টাউন স্কুলের পাশের একটি গলিতে পড়ে থাকতে দেখে বাসিন্দারা পুলিশকে তৎক্ষণাৎ জানান পুলিশি প্রণামী বাক্স থেকে উদ্ধার করে মন্দিরের সামনে এসে বাসিন্দাদের হাতে তুলে দেন

    একই ভাবে অপর একটি মন্দিরেও ঘটে একই ঘটনা। বর্ধমান শহরের কালীবাজার এলাকার ঘটে চুরি ঘটনা। এলাকায় মনসা মন্দির থেকে প্রণামী বাক্স ভেঙে তার ভিতরে থাকা অর্থ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরপর দুটি মন্দিরের চুরির ঘটনায় তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। ওই গাড়িটিকে শনাক্ত করার চেষ্টা করছেন তদন্তকারীরা। যদিও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই গাড়িটিকে ভাড়ায় খাটানো হতে পারে।

    Malobika Biswas
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Bardhaman

    পরবর্তী খবর