Home /News /purba-bardhaman /
East Bardhaman News: ধুন্ধুমার কাণ্ড! মৃত স্ত্রীর আত্মীয়রা জুতোপেটা করল স্বামীকে! ঠিক কী ঘটেছে? দেখুন..

East Bardhaman News: ধুন্ধুমার কাণ্ড! মৃত স্ত্রীর আত্মীয়রা জুতোপেটা করল স্বামীকে! ঠিক কী ঘটেছে? দেখুন..

স্ত্রীর

স্ত্রীর মৃত্যুতে স্বামীর কপালে জুটল জুতো

মেয়ের মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজনই দায়ী বলে অভিযোগ তোলেন বাপের বাড়ির সদস্যরা। মারমুখী হয়ে শ্বশুরবাড়ির লোকজনের উপর ঝাঁপিয়ে পড়েন মৃতার বাপের বাড়ির লোকেরা

  • Share this:

    #পূর্ব বর্ধমান: রেল লাইনের ধার থেকে উদ্ধার গৃহবধূর মৃতদেহ। ময়নাতদন্তের জন্য দেহ কালনা মহকুমা হাসপাতালে নিয়ে এলে, মৃতার বাপের বাড়ি ও শ্বশুরবাড়ির লোকেদের মধ্যে ধুন্ধুমার কাণ্ড বাঁধে। কালনা হাসপাতাল মর্গের সামনেই দুই পক্ষ জড়িয়ে পড়ে বচসায়। মৃতার বাপের বাড়ির আত্মীয়রা, শ্বশুরবাড়ির লোকজনকে মারধর করে বলে অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনেদের। মেরে ফাটিয়ে দেওয়া হয় মৃতার স্বামীর মাথা। ঘটনাস্থলে কালনা থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

    জানা গিয়েছে, প্রায় ১৪ বছর আগে কালনার সমুদ্রগড় চর গোয়ালপাড়ার বানেশ্বর দাসের সঙ্গে বিয়ে হয় নদিয়ার মাটিয়ারীর শর্মিলা দাসের। ঠিকঠাক চলছিল সব কিছুই। এরপর একটি কন্যা সন্তানের জন্মও হয়। পেশায় ভ্যানচালক স্বামী মাঝেমধ্যে মদ্যপান করে, তাতেই আপত্তি ছিল স্ত্রীর। যে কারণে সংসারে খুঁটিনাটি অশান্তি প্রায়ই লেগে থাকতো। আর সেই অশান্তিই চরম আকার নেয় সোমবার রাতে। স্বামীর সাথে বচসার পর গভীর রাতে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েন স্ত্রী। বাড়ির লোক সারারাত খোঁজাখুঁজির পর না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে আসে। পরের দিন অর্থাৎ এদিন সকালে স্থানীয়দের মারফত জানতে পারে, সমুদ্রগড় ও নান্দাই রেলস্টেশনের মাঝে গলাকাটা অবস্থায় স্ত্রীর দেহ উদ্ধার হয়েছে।

    দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠায় কালনা রেল পুলিশ। খবর পেয়ে মৃতার বাপের বাড়ির লোকজনেরা নথি ও প্রমাণ দেখিয়ে দেহ সনাক্তকরণ করেন। তারপরেই মর্গে এসে পৌঁছায় মৃতার শ্বশুরবাড়ির লোকজনেরা। মেয়ের মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজনই দায়ী বলে অভিযোগ তোলেন বাপের বাড়ির সদস্যরা। মারমুখী হয়ে শ্বশুরবাড়ির লোকজনের উপর ঝাঁপিয়ে পড়েন মৃতার বাপের বাড়ির লোকেরা। কিল, চড়, ঘুষির সঙ্গে চলে জুতোপেটা। মেরে ফাটিয়ে দেওয়া হয় মৃতার স্বামীর মাথা। ঘটনাস্থলে কালনা থানার পুলিশ পৌঁছতেই, গা ঢাকা দেয় মৃতার বাপের বাড়ির লোকজন। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

    Malobika Biswas

    First published:

    Tags: East Bardhaman, Kalna

    পরবর্তী খবর