Home /News /purba-bardhaman /
Milan Kumar Ganwala Viral|| 'আমি ভাগ্যের দাস', কেন এমন বললেন গানওয়ালা মিলন কুমার? জানুন...

Milan Kumar Ganwala Viral|| 'আমি ভাগ্যের দাস', কেন এমন বললেন গানওয়ালা মিলন কুমার? জানুন...

Milan Kumar Ganwala Viral: আমি ভাগ্যকে মানি, আমি ভাগ্যের দাস বললেন গান গেয়ে ভাইরাল হওয়া মিলন কুমার। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: সোশ্যাল মিডিয়ার যুগে রাতারাতি খ্যাতি অর্জন করতে দেখা যায় বহু মানুষকে। আপনার যদি প্রতিভা থাকে আর সেই প্রতিভা যদি একবার ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাহলে আপনার নামডাক হওয়া আর কেউ আটকাতে পারবেনা। তেমনভাবেই সম্প্রতি খ্যাতি অর্জন করেছেন বীরভূমের বাদাম কাকু ভূবন বাদ্যকর। আর তারও আগে জনপ্রিয় হয়েছিলেন নদীয়ার রাণু মন্ডল। এই দুজনই নিজেদের প্রতিভা তুলে ধরেছিলেন জনসমক্ষে।

    আর দুজনের পর রাতারাতি জনপ্রিয় হলেন পূর্ব বর্ধমানের মিলন কুমার। লোকাল ট্রেনে গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। আর তারপর আর পিছনে ফিরে তাকাতে হচ্ছে না মিলন কুমারকে। একের পর এক জায়গা থেকে ডাক আসছে মিলনের। একাধিক ইউটিউব চ্যানেল তাঁকে নিয়ে যাওয়া হচ্ছে গান গাওয়াতে। ইতিমধ্যে বেশ কেয়েকটি ইউটিউব চ্যানেলের স্টুডিওতে গানও গেয়েছেন তিনি। এই সমস্ত কিছু ভাগ্য বলেই মনে করেন হঠাৎ জনপ্রিয় হয়ে ওঠা মিলন কুমার ।

    আরও পড়ুন: ১৩ শহীদকে সম্মান জানাতে হেঁটে ধর্মতলা রওনা ১৩ জনের

    মিলন কুমারের কথায়, "আমি ভাগ্যকে মানি। আমি ভাগ্যের দাস। আমার যদি ভাগ্যে থাকে আমি আরও মানুষের কাছে পৌঁছে যাবো যারা আমার পাশে দাঁড়িয়েছেন তাঁদের মাধ্যমে। আর আমার যদি ভাগ্যে থাকে তাহলে ট্রেনে গান গেয়েই সারাজীবন কাটিয়ে যেতে হবে। আবার যদি সুযোগ আসে বড়ো মঞ্চে গাইবো। তবে মানুষকে ভুলে যাবো না। ট্রেনে গান গেয়ে আমি এত নামডাক পেলাম। ট্রেন আমার শ্রদ্ধার জায়গা। যেই জায়গা থেকে মানুষ ওঠে সেই জায়গাকে কখনই তার ভোলা উচিৎ নয়। তাই আমিও ভুলবো না।" কথা বলতে গিয়ে তিনি মন খারাপ করে বলেন, চারিদিক থেকে ডাক আসছে, ফলে সময় করে ট্রেনে গান গাওয়াটা এখন আর হচ্ছে না। ফলে মনটা খুব খারাপ হয়ে আছে।

    পূর্ব বর্ধমান জেলার নিত্যানন্দপুর গ্রামের বাসিন্দা এই মিলন কুমার। বাবা, মা বোন বউ ও সন্তান নিয়ে সংসার তার। বাবা ট্রেনে গান করে উপার্জন করতেন অর্থ। অসুস্থতার কারণে বাবা ট্রেনে গান গাওয়া ছেড়েছেন বহু দিন। বাবার পর ছেলে মিলন কুমার গান গাওয়া শুরু করেন ট্রেনে। বর্ধমান কাটোয়া লোকালে কুমার শানু, কে কে এর গান গেয়ে অর্থ উপার্জন করেন তিনি। আর সেই গান গাইতে গাইতেই ভাইরাল হন তিনি। মাত্র কয়েক দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠলেন মিলন কুমার।

    Malobika Biswas
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: East Bardhaman

    পরবর্তী খবর