হোম /খবর /পূর্ব বর্ধমান /
নাচে-গানে জমে উঠল কলেজের সোশ্যাল, ব্যান্ড, ডিজে-তে মেতে বর্ধমানের পড়ুয়ারা

East Burdwan News: নাচে-গানে জমে উঠল কলেজের সোশ্যাল, ব্যান্ড, ডিজে-তে মেতে বর্ধমানের পড়ুয়ারা

X
কলেজের [object Object]

বর্ধমানের নামজাদা একটি বেসরকারি কলেজে অনুষ্ঠিত হল সোশ্যাল। সারাদিনব্যাপী নানা ইভেন্ট সমেত সন্ধ্যাবেলা ব্যান্ডের গানে মেতে উঠলেন কলেজের পড়ুয়ারা। 

  • Local18
  • Last Updated :
  • Share this:

#পূর্ব বর্ধমান: কলেজ মানেই পড়াশোনার পাশাপাশি নাচ, গান, হইহুল্লোড়। স্কুলের গণ্ডি পেরিয়ে কলেজে প্রবেশ করলেই ছেলেমেয়েরা খানিক মুক্তির স্বাদ পায়। কখনও কলেজে অনুষ্ঠিত হচ্ছে 'সোশ্যাল' তো কখনও অনুষ্ঠিত হচ্ছে 'ফ্রেশার্স'। এরকম নানা অনুষ্ঠান লেগেই থাকে প্রতিটি কলেজে। সে সরকারি হোক বা বেসরকারি।

সম্প্রতি বর্ধমানের নামজাদা এক বেসরকারি কলেজে অনুষ্ঠিত হল 'সোশ্যাল'। সারাদিনব্যাপী নানা ইভেন্ট হয়ে সন্ধ্যায় ব্যান্ডের গানে মেতে উঠল কলেজের পড়ুয়ারা। প্রতিবছরের মতো এ বছরও এই বেসরকারি কলেজে অনুষ্ঠিত হল সোশ্যাল প্রোগ্রাম। তবে করোনার কারণে গত দু'বছর কলেজে কোনও রকম অনুষ্ঠান হয়নি। তাই করোনা আবহাওয়া কাটিয়ে চলতি বছর ফের হচ্ছে এই কলেজে সোশ্যাল প্রোগাম।

আরও পড়ুন: শান্তিপুর হাসপাতালে ব্যাপক ভাঙচুর মধ্যরাতে, আক্রান্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা

কলেজের ছাত্র-ছাত্রীরা জানান, এই সোশ্যাল প্রোগ্রামের জন্য তারা অপেক্ষা করে থাকে বছরভর। পড়াশোনা চলতেই থাকে তবে, এই ধরনের প্রোগ্রাম হলে আরেকটু বেশি এনার্জি পাওয়া যায় পড়াশোনায়। ফলে এই সোশ্যাল প্রোগ্রাম হওয়াকে কেন্দ্র করে দারুণ মজায় থাকে সকলেই।

আরও পড়ুন: নেই পোক্ত সেতু, নৌকা করে পারাপার ট্রাকেরও! ঝুঁকিপূর্ণ যাতায়াত ১০ গ্রামের মানুষের

শুধুমাত্র কলেজের বর্তমান পড়ুয়ারাই নয়, প্রাক্তনরাও আসেন কলেজের এই অনুষ্ঠানে। দু'দিন ব্যাপী চলে সোশ্যাল-এর এই অনুষ্ঠানটি। প্রথম দিন ব্যান্ডের গানে মেতে ওঠে পড়ুয়ারা। আর দ্বিতীয় দিন ডিজের গানে গলা মেলায় সকলে।

Malobika Biswas

Published by:Teesta Barman
First published:

Tags: East Burdwan News