Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: প্রধানকে ঘেরাও, রাস্তার দাবি স্থানীয়দের

Purba Bardhaman: প্রধানকে ঘেরাও, রাস্তার দাবি স্থানীয়দের

title=

রাস্তার দাবিতে প্রধানকে আটকে ভাঙচুর রাস্তার দাবিতে ধুন্ধুমার কান্ড ঘটল মেমারীর আমাদপুর অঞ্চলের বিজড়া বারোয়ারী তলায় ।

  • Share this:

    পূর্ব বর্ধমান: রাস্তার দাবিতে প্রধানকে আটকে ভাঙচুর রাস্তার দাবিতে ধুন্ধুমার কান্ড ঘটল মেমারীর আমাদপুর অঞ্চলের বিজড়া বারোয়ারী তলায় । জানা গিয়েছে, এদিন আমাদপুর অঞ্চল মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে নারী সুরক্ষা নিয়ে বারোয়ারী তলায় একটি সভা ডাকা হয় । সভায় উপস্থিত ছিলেন আমাদপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সাধনা হাজরা সহ স্থানীয় তৃণমুল নেতৃত্ব । এদিন সভা শুরু হতেই স্থানীয় সেলোর পাড় , ঝেলোর পাড় এলাকার বাসিন্দারা তাঁদের রাস্তার বিষয়ে জানতে চান। রাস্তা কবে হবে এনিয়ে কিছুই বলতে পারেননি প্রধান। গ্রামবাসীদের অভিযোগ, রাস্তাটি তৈরি না করেই বোর্ড লাগানো হয়েছে। অথচ তৈরি হয়নি বেহাল দসা ওই রাস্তা।

    ফলে বছরের পর বছর ধরে তাঁরা রাস্তার তৈরির দাবি জানিয়ে আসছেন তাঁরা। গ্রামবাসীদের আরও অভিযোগ , রাস্তা তৈরির জন্য টাকা এলেও সেই টাকা দিয়ে তৈরি হয়নি রাস্তা । বর্ষার সময় রাস্তায় চলাচল করা যাচ্ছে না। আর এই এই দাবিকে ঘিরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে এদিন।

    আরও পড়ুনঃ ফেলে দেওয়া টায়ার দিয়েই তৈরি হচ্ছে সড়ক

    ক্ষিপ্ত গ্রামবাসীরা ব্যাপক ভাঙচুর চালায়। ক্ষিপ্ত জনতা ভেঙ্গে ফেলেন বৈঠক সভার চেয়ার। প্রধানকে নিগৃহীত করার অভিযোগ উঠল এদিন। দীর্ঘক্ষণ প্রধানকে আটকে রেখে দেয় স্থানীয়রা।

    আরও পড়ুনঃ অনলাইনে পরীক্ষার দাবিতে রাস্তায় বসে বিক্ষোভ পড়ুয়াদের! ব্যাহত যান চলাচল

    প্রায় ঘন্টাখানেক ধরে এই তান্ডব চলার পর প্রধানকে ছাড়া হয়। প্রধান জানিয়েছেন , গোটা বিষয়টি ব্লক নেতৃত্বকে তিনি জানাচ্ছেন। গোটা ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে আমাদপুর অঞ্চলের বিজড়া এলাকা।

    Malobika Biswas
    First published:

    Tags: Memari, Purba bardhaman

    পরবর্তী খবর