Home /News /purba-bardhaman /
New Fare Chart : বর্ধিত নতুন ভাড়ার তালিকা প্রকাশ করতে হবে, দাবি জয়েন্ট কাউন্সিল অব লাক্সারি ট্যাক্সি অ্যাসোসিয়েশনের 

New Fare Chart : বর্ধিত নতুন ভাড়ার তালিকা প্রকাশ করতে হবে, দাবি জয়েন্ট কাউন্সিল অব লাক্সারি ট্যাক্সি অ্যাসোসিয়েশনের 

পূর্ব

পূর্ব বর্ধমান জেলার জয়েন্ট কাউন্সিল অফ লাক্সারি ট্যাক্সি অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে পূর্ত ভবনে জমায়েত ও ডেপুটেশন দেওয়া হল

New Fare Chart: পূর্ব বর্ধমান জেলার জয়েন্টকাউন্সিল অফ লাক্সারি ট্যাক্সি অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে পূর্ত ভবনে জমায়েত ও ডেপুটেশন। 

  • Share this:

    পূর্ব বর্ধমান : বেআইনি ভাবে সরকারি অফিসে প্রাইভেট কার চালানোর প্রতিবাদে স্মারকলিপি প্রদান । পূর্ব বর্ধমান জেলার জয়েন্ট কাউন্সিল অফ লাক্সারি ট্যাক্সি অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে পূর্ত ভবনে জমায়েত ও ডেপুটেশন দেওয়া হল এ দিন । উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের বর্ধমান শাখা জয়েন্ট সেক্রেটারি বিশ্বজিৎ দে, কনভেনার তারাপদ রায় , সিদ্ধেশ্বর সরকার-সহ কমিটির অন্যান্য সদস্যরা । পশ্চিমবঙ্গ সরকার উপ অধিকর্তা প্রাণী সম্পদ বিকাশ ও পরিষদ আধিকারিক সোমনাথ মাইতিকে দেওয়া হয় স্মারকলিপি ।

    অ্যাসোসিয়েশনের সদস্যদের অভিযোগ, দীর্ঘদিন ধরে হাইকোর্টের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে বর্ধমানের বিভিন্ন সরকারি আধিকারিকরা বেআইনি কাজ করছেন । কার্যালয়‌ গুলিতে সরকারি কাজের জন্য অবৈধভাবে প্রাইভেট গাড়ি ভাড়া করা হচ্ছে। যার ফলে রাজ্য সরকারের রাজস্বের ক্ষতি হচ্ছে ।

    আরও পড়ুন : বাগানেই দৈন্যমুক্তি, পর্যটকদের আকর্ষণ এই ফুলের গ্রামে শুধুই গোলাপ আর গাঁদা

    আরও অভিযোগ , রাজ্য সরকারের অর্থ দপ্তরের নির্দেশ থাকা সত্বেও ৩০ দিনের ভাড়া দেওয়া হচ্ছে না । ২০০৮ সালের পর থেকে ভাড়া বৃদ্ধি হয়নি । বর্তমানে জ্বালানি তেল ও যানবাহনের ইন্সুরেন্স ট্যাক্স-সহ অন্যান্য খরচ বহুগুণ বৃদ্ধি পেয়েছে । এই অবস্থায় অ্যাসোসিয়েশনের দাবি,  অবিলম্বে ১৪ বছরের পুরনো ভাড়া বাতিল করে, বাজারমূল্য অনুযায়ী নতুন ভাড়ার তালিকা প্রকাশ করতে হবে ।

    আরও পড়ুন :  ধূপগুড়িতে ‘গণধর্ষিতা’ নাবালিকা, মূল অভিযুক্তর অডিও টেপ ভাইরাল

    অ্যাসোসিয়েশনের সদস্যদের প্রশ্ন, ‘‘যেখানে ১৫ বছরের পুরনো গাড়ি বাতিল করা হচ্ছে , সেই জায়গায় ১৪ বছর ধরে কেন পুরোনো ভাড়ার তালিকা থাকবে?’’ এদিন সোমনাথ মাইতি স্মারকলিপি গ্রহণ করে আশ্বাস দিয়েছেন অবিলম্বে সরকারি নির্দেশ কার্যকর করা হবে।

    Malobika Biswas

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: East Bardhaman

    পরবর্তী খবর