Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচীতে সাংস্কৃতিক অনুষ্ঠান কাটোয়ায়

Purba Bardhaman: উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচীতে সাংস্কৃতিক অনুষ্ঠান কাটোয়ায়

null

null

পূর্ব বর্ধমান জেলার কাটোয়া দু নং ব্লকের উদ্যোগে রাজ্য সরকারের উন্নয়নের পথে ১১ বছর অনুষ্ঠান শুরু হয়েছিল পাঁচ মে থেকে কাটোয়া দু নং ব্লকের জগদানন্দপুর গ্ৰাম পঞ্চায়েতের আখড়া হাইস্কুলে।

  • Share this:

    পূর্ব বর্ধমান : পূর্ব বর্ধমান জেলার কাটোয়া দু নং ব্লকের উদ্যোগে রাজ্য সরকারের উন্নয়নের পথে ১১ বছর অনুষ্ঠান শুরু হয়েছিল পাঁচ মে থেকে কাটোয়া দু নং ব্লকের জগদানন্দপুর গ্ৰাম পঞ্চায়েতের আখড়া হাইস্কুলে। এদিনও উন্নয়নের পথে ১১ বছর অনুষ্ঠানে অনুষ্ঠিত হল আখড়া হাইস্কুলে। রায়বেশে নৃত্য হল আখড়া হাইস্কুলে। নৃত্যের মাধ্যমে বিভিন্ন ধরনের খেলা দেখানো হয় এদিন। উপস্থিত ছিলেন কাটোয়া দু নং ব্লকের বিডিও পুষ্পেন্দু সাহা, কাটোয়া দু নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত, কাটোয়া দু নং পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ রফিকুল ইসলাম মণ্ডল সহ অন্যান্যরা। এদিন অনুষ্ঠানে গান গাইলেন কাটোয়া দু নং ব্লকের বিডিও পুষ্পেন্দু সাহা।

    বিডিও পুষ্পেন্দু সাহার গান শুনলেন ছাত্র-ছাত্রী সহ ব্লকের আধিকারিক ও পঞ্চায়েত সমিতির সদস্যরা। এছাড়াও এদিন ব্লকের বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা গান, কবিতা ও নৃত্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন । এই প্রতিযোগিতায় যারা প্রথম দ্বিতীয় ও তৃতীয় হয়েছে সেইসব ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। উন্নয়নের পথে ১১ বছর অনুষ্ঠান উপলক্ষে জমজমাট হয়ে উঠল আখড়া হাইস্কুল।

    আরও পড়ুনঃ রাস্তার ধারেই আবর্জনার স্তূপ! দুর্গন্ধে নাভিশ্বাস এলাকাবাসীর!

    কাটোয়া দু নং ব্লক পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত বলেন, কাটোয়া দু নং ব্লকে শেষ হল উন্নয়নের পথে ১১ বছর কর্মসূচী। পাঁচ তারিখ থেকে শুরু হয়েছিল প্রতিযোগীতা। ১৯ তারিখ পর্যন্ত প্রতিযোগীতা হয়।

    আরও পড়ুনঃ কালবৈশাখীর ঝড়ে লণ্ডভণ্ড বর্ধমান! বাড়ির চালে ভেঙে পড়েছে গাছ! দুর্ঘটনার কবলে একাধিক মানুষ!

    এই কর্মসূচী ঘিরে এলাকার মানুষজন বেশ উৎসাহিত ছিলেন। শেষদিন সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কর্মসূচী শেষ হল।

    Malobika Biswas
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Katwa, Purba bardhaman

    পরবর্তী খবর