Home /News /purba-bardhaman /
East Bardhaman News: ১৫ লক্ষ টাকা ব্যয় শহরে বসছে সিসিটিভি ক্যামেরা! কমবে অপরাধমূলক কাজ, আশা প্রশাসনের

East Bardhaman News: ১৫ লক্ষ টাকা ব্যয় শহরে বসছে সিসিটিভি ক্যামেরা! কমবে অপরাধমূলক কাজ, আশা প্রশাসনের

বিধায়ক

বিধায়ক খোকন দাসের উদ্যোগে বসছে সিসি ক্যামেরা। 

বিধায়ক তহবিলের ১৫ লক্ষ টাকা খরচ করে সিসিটিভি ক্যামেরা বসানো হচ্ছে বর্ধমান শহরে

  • Share this:

    #পূর্ব বর্ধমান: বর্ধমান শহরে একের পর এক চুরির ঘটনায় নাজেহাল সাধারণ মানুষ। তাই এবার শহরের নিরাপত্তায় সিসিটিভি ক্যামেরা লাগানোর উদ্যোগ নিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক। বর্ধমান দক্ষিণ বিধায়ক খোকন দাসের উদ্যোগে বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় লাগানো হচ্ছে সিসি ক্যামেরা। বর্ধমান কার্জন গেট থেকে শুরু করে বর্ধমান হাসপাতাল চত্বরে লাগানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা। এই উদ্যোগে খুশি বর্ধমানবাসী। বিধায়ক তহবিলের ১৫ লক্ষ টাকায় বর্ধমান শহরের গুরুত্বপূর্ণ জায়গায় লাগানো হবে সিসিটিভি ক্যামেরা। এর ফলে অপরাধের কিনারা করতে সুবিধা হবে বলে মনে করছে পুলিশ।

    বিধায়ক খোকন দাস বলেন, বর্ধমান শহরের বিভিন্ন প্রান্তে সিসিটিভি বসানো হচ্ছে। বিধায়ক তহবিলের ১৫ লক্ষ টাকা খরচ করে এই সিসিটিভি ক্যামেরা লাগানো হচ্ছে। শহরের গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে সিসিটিভি ক্যামেরা বসছে। বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের একাধিক জায়গায় সিসিটিভি বসানোর পরিকল্পনা আছে। আগেই সিসি ক্যামেরা বসানো ছিল শহরের উল্লাস মোড়, আলিশা বাসস্ট্যান্ড , তেলিপুকুর , ঘোড়দৌড়চটি, পুলিশ লাইন, বড় নীলপুর, ছোট নীলপুর, ক্লক টাওয়ার, বীরহাটা, কালীবাজার টাউন হল, কার্জন গেট, বাদামতলা, গোলাপবাগ, লক্ষ্মীপুর মাঠ, বর্ধমান মিউনিসিপ্যালিটি, বিবেকানন্দ কলেজ মোড়ে। সিসিটিভি ক্যামেরা বসালে কমবে চোরের উপদ্রব, আশা প্রশাসনের।

    উল্লেখ্য, বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে একাধিক সিসিটিভি ক্যামেরা বিকল থাকায় নতুন করে ক্যামেরা লাগানোর উদ্যোগ নেওয়া হচ্ছে। ৪০টি ক্যামেরা বিধায়ক তহবিলের অর্থ দিয়ে লাগানো হবে নতুন করে ।

    Malobika Biswas

    First published:

    Tags: CCTV Camera, East Bardhaman

    পরবর্তী খবর