Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: সমস্যা সমাধানে "বর্ধমানের পুরকথা" চালু করছে বর্ধমান পৌরসভা

Purba Bardhaman: সমস্যা সমাধানে "বর্ধমানের পুরকথা" চালু করছে বর্ধমান পৌরসভা

সাধারণ মানুষের সমস্যা সমাধানে বিশেষ উদ্যোগ বর্ধমান পৌরসভার। কলকাতার টক টু মেয়রের মতোই এবার বর্ধমানে চালু হচ্ছে \"বর্ধমানের পুরকথা\"।

  • Share this:

    পূর্ব বর্ধমান : সাধারণ মানুষের সমস্যা সমাধানে বিশেষ উদ্যোগ বর্ধমান পৌরসভার। কলকাতার টক টু মেয়রের মতোই এবার বর্ধমানে চালু হচ্ছে \"বর্ধমানের পুরকথা\"। এই \"বর্ধমান পুরকথা\" এই প্রজেক্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি নিজেদের সমস্যার কথা জানাতে পারবেন পৌরসভায়। একটা ফোন করেই সরাসরি পৌরসভার আধিকারিকদের সঙ্গে কথা বলতে পারবেন পৌরসভার নাগরিকরা। 8597207529 এই নাম্বারে ফোন করে বলতে পারবেন নিজের সমস্যার কথা। ২০ মে শুক্রবার থেকে চালু হচ্ছে \"বর্ধমানের পুরকথা\"। দুপুর তিনটে থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে \"বর্ধমানের পুরকথা\"। পৌরসভার অন্দরেই বসবেন সকল দফতরের আধিকারিকরা। নির্দিষ্ট সময়ে ফোন করতে পারবেন নাগরিকরা। ফোন করে জানাতে পারবেন নিজেদের সমস্যার কথা। প্রয়োজনে তৎক্ষণাৎ সমস্যা সমাধানের ব্যাবস্হা করবে পৌরসভা বলে জানা গিয়েছে। সম্প্রতি বর্ধমান পৌরসভা নিয়েছে একাধিক উদ্যোগ। তার মধ্যেই নতুন সংযোজন এই \"বর্ধমান পুরকথা\"। ইতিমধ্যেই পৌরসভা এলাকা গুলিতে পোস্টার, ব্যানার এর মাধ্যমে \"বর্ধমান পুরকথা\" নিয়ে প্রচার করা হচ্ছে। পোস্টার, ব্যানারে দেওয়া রয়েছে ফোন নাম্বার।

    ওই নাম্বারে যোগাযোগ করলেই নিজেদের সমস্যা সরাসরি পৌঁছে দেওয়া যাবে পৌরসভার দরবারে। এ বিষয়ে পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার বলেন, \" পৌরসভায় কি কাজ হচ্ছে কি কাজ হবে সমস্ত কিছু জানানো হবে নাগরিকদের। নিজেদের সমস্যার কথাও জানাবেন নাগরিকরা। দফতরের সব আধিকারিকরা উপস্থিত থাকবেন থাকবেন বিধায়করা। মানুষের সমস্যা সমাধানে তাৎক্ষণিক ভাবে যা করণীয় তা করা হবে। যে কোনও সমস্যার সমাধানে যা যা উত্তর তা পৌরসভার পক্ষ থেকে জানানো হবে নাগরিকদের। শুক্রবার বিকেল তিনটে থেকে পাঁচটা পর্যন্ত পৌরসভায় বসেই এই সমস্ত কাজ করা হবে।\"

    আরও পড়ুনঃ Purba Bardhaman: চাকরি করে দেওয়ার নামে আদায় করতেন টাকা, গ্রেফতার পঞ্চায়েতের উপপ্রধান

    আরও পড়ুনঃ Purba Bardhaman: পৌরসভার উদ্যোগে পরিষ্কার হচ্ছে নিকাশি নালা

    পাশাপাশি তিনি বলেন, পৌরসভা কি কাজ করেছে কি কাজ করতে চলেছে সেই সমস্ত বিষয়ে জানার অধিকার নাগরিকদের রয়েছে। তাই পৌরসভার কাজ সম্পর্কে অবগত করা হবে পৌর নাগরিকদের। "বর্ধমানের পুরকথা"-র ফোন নম্বর 8597207529 Malobika Biswas

    First published:

    Tags: Bardhaman, Purba bardhaman

    পরবর্তী খবর