Home /News /purba-bardhaman /
Bangla News: মুখোমুখি ধাক্কা দুই বাইকের! ঘটনাস্থলেই ঘটে গেল চরম অঘটন! দেখুন

Bangla News: মুখোমুখি ধাক্কা দুই বাইকের! ঘটনাস্থলেই ঘটে গেল চরম অঘটন! দেখুন

অ্যাম্বুলান্সে

অ্যাম্বুলান্সে তোলা হচ্ছে আহতদের

Bangla News: ভাতারের নাসিরগ্রামে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত এক। গুরুতর আহত তিন। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: ভাতারের নাসিরগ্রামে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত এক। গুরুতর আহত তিন। এলাকায় ব্যাপক চাঞ্চল্য । ঘটনাস্থলে পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ভাতার থানায় নিয়ে আসে । আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে। মৃত যুবকের নাম চিরন মালিক, বাড়ি পাল্লারোডে । অন্যদিকে আহত যুবক দের নাম জিৎ মালিক বাড়ি ক্ষীরগ্রামে সোমনাথ মুখার্জী, বিশ্বনাথ মুখার্জী এদের দু'জনের বাড়ি ভাতারের নাসিকগ্রামে । সমগ্র ঘটনা ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । পরিস্থিতির মোকাবেলা করে পুলিশ।

    স্থানীয় মানুষজন ও পুলিশ আহত তিন ব্যক্তিকে প্রথমে ভাতার ব্লক হাসপাতালে নিয়ে আসে। পরে তাদের অবস্থার অবনতি ঘটলে পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজে হাসপাতালে । প্রত্যক্ষদর্শীরা বলেন, চাষী গ্রামের মাঠের মাঝখানে দুটো মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এরমধ্যে একটা মোটরসাইকেল থাকা ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। অন্য মোটরসাইকেলের থাকা দুই ব্যক্তি আহত হয় ।

    অন্যদিকে , চারজন অনাথ শিশুকে নিয়ে বসিরহাটের খোলাপোতা থেকে চরচাকা গাড়িতে বর্ধমানের হাইমাদ্রাসায় আসছিলেন মোশারফ মন্ডল নামে এক ব্যক্তি। বর্ধমান থানার লাকুর্ডি মোড়ের কাছে তার গাড়িটিকে পিছন থেকে একটি দশ চাকার লরি সজোরে ধাক্কা মারে। লরিটির সামনে চারচাকা গাড়িটি আটকে গিয়ে প্রায় তিন কিলোমিটার হিঁচড়ে চলে যায় । গাড়ির ভিতরে থাকা চারজন শিশু সহ মোশারফ মন্ডল সকলেই কমবেশী আহত হন এই দুর্ঘটনায়। বরাত জোরে প্রাণে বেঁচে গিয়েছে সকলে ।

    Malobika Biswas

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Burdwan news, East Burdwan

    পরবর্তী খবর