Home /News /purba-bardhaman /
Bangla News: রাতের অন্ধকারে হনুমান মন্দিরে ঘটল অবাক কাণ্ড! শোরগোল কালনায়! জানুন

Bangla News: রাতের অন্ধকারে হনুমান মন্দিরে ঘটল অবাক কাণ্ড! শোরগোল কালনায়! জানুন

title=

Bangla News: হনুমান মন্দিরে এসব কী ঘটে গেল! অবাক এলকাবাসী!

  • Share this:

    #পূর্ব বর্ধমান: রাতের অন্ধকারে মন্দিরের তালা ও গ্রিল ভেঙে চুরির ঘটনা ঘটল কালনা থানা এলাকার কালনা রেল স্টেশন চত্বরের বজরংবলী (হনুমান) মন্দিরে। এই মন্দির স্টেশন চত্বরে হলেও এলাকার সকলেই এখানে পুজো দেন। নিত্যপুজো, ভোগ, সন্ধ্যারতি সবই হয়। এ দিন সাতসকালেই এলাকার কয়েক জন বাসিন্দা দেখেন, মন্দিরের দরজা খোলা রয়েছে। অথচ রোজ ওই সময় মন্দিরের দরজা খোলা হয় না।

    বাসিন্দারা কৌতূহল বসত সামনে গিয়ে দেখেন, মন্দিরের তালা ও গ্রিল ভাঙা। খবর দেওয়া হয় পুরোহিত অনুপ চক্রবর্তীকে। তিনি মন্দিরের ভিতরে ঢুকে দেখেন দেবতার সোনা ও রুপোর সমস্ত গয়নাই চুরি করেছে দুষ্কৃতীরা। রুপোর প্রায় আড়াই থেকে তিন কেজি ও সোনা প্রায় দশ গ্রাম নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা । এরপর এই খবর দেওয়া হয় কালনা থানায় । ঘটনাস্থলে পৌঁছয় কালনা থানার পুলিশ। চুরির এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    জানা গিয়েছে, কালনার স্টেশন চত্বরের এই মন্দিরে বহু ভক্ত এই বজরংবলীকে সোনা ও রুপোর গয়না দিয়েছেন । সেই গয়নাগুলো মন্দিরেই থাকতো । পুজো দেওয়া হয়ে গেলে পুরোহিত মন্দিরে তালা দিয়ে চলে যাতেন । শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান মন্দিরের গেট ভাঙা । এরপর মন্দিরের ভিতরে গিয়ে দেখা যায় প্রতিমার গায়ে কোনো গয়না নেই। ঘটনায় এক যুবককে আটক করেছে কালনা থানার পুলিশ। এর আগেও এই মন্দিরে চুরি হয়েছিল বলে জানায় স্থানীয়রা ।

    Malobika Biswas
    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Bardhaman, Kalna

    পরবর্তী খবর