Football World Cup 2018

টার্গেট পঞ্চায়েত ভোট, অভিযোগ শুনতে ঘরে ঘরে পৌঁছছেন নেতারা

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 03, 2018 07:00 PM IST
টার্গেট পঞ্চায়েত ভোট, অভিযোগ শুনতে ঘরে ঘরে পৌঁছছেন নেতারা
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 03, 2018 07:00 PM IST

#বর্ধমান: দলনেত্রী বর্ধমানের সীমানা পেরোতেই পঞ্চায়েত নির্বাচনের প্রস্তুতি শুরু করল পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস। প্রার্থী বাছাইয়ে তদবির নয়, যোগ্যতাকেই মাপকাঠি করেছেন দলীয় নেতারা। বিরোধীদের ঘায়েল করতে এলাকায় জন সংযোগকেই প্রধান অস্ত্র হিসেবে তুলে নিয়েছেন জোড়াফুল শিবিরের নেতারা। একইসঙ্গে, তুলে ধরা হচ্ছে দলের উন্নয়নমূলক কাজকর্মও।

পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। তাকে টার্গেট করেই এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। মাটি উৎসবের উদ্বোধন করে বীরভূমে পা দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তার চব্বিশ ঘণ্টার মধ্যেই মধ্যেই পঞ্চায়েত ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছে পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস। প্রার্থী বাছাইকেই গুরুত্ব দিচ্ছে জোড়াফুল শিবির। একইসঙ্গে উন্নয়নের কাজে তৃণমূল কংগ্রেস কত নম্বর পাচ্ছে তার খোঁজখবর নিতে জনসংযোগেও নামছেন দলীয় নেতা-কর্মীরা।

দলীয় কর্মীদের সাধারণ মানুষের পাশে থাকার বার্তাও দিচ্ছেন নেতারা।

বিজেপি-সহ বিরোধীদের রুখতে পঞ্চায়েত সর্বশক্তি নিয়ে ঝাঁপাতে চায় তৃণমূল কংগ্রেস। সেক্ষেত্রে সাধারণ মানুষের থেকে দূরে সরে যাওয়া কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতারা।

জেলায় মহকুমা ভিত্তিক সম্মেলন আগেই হয়েছে। এবার ৮ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারির মধ্যে জেলার প্রতিটি ব্লকে সম্মেলনের সিদ্ধান্তও নেওয়া হয়েছে। গড় শক্ত করতে এবার স্থানীয় নেতাদের নিয়ে ঘরে ঘরে পৌঁছে যাওয়ার কর্মসূচিও নিয়েছেন জেলা ও রাজ্যস্তরের নেতারা।

First published: 07:00:06 PM Jan 03, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर