পুজোর চাঁদা না পেয়ে অন্তঃসত্ত্বার পেটে লাথি !

দাবি মতো চাঁদা না পেয়ে এক ভ্যানচালক ও তার স্ত্রী কে মারধোর করল অশোকনগর থানার দেবীনগর উত্তরপাড়া র ২ যুবক।

Akash Misra | News18 Bangla
Updated:May 12, 2017 03:47 PM IST
পুজোর চাঁদা না পেয়ে অন্তঃসত্ত্বার পেটে লাথি !
Akash Misra | News18 Bangla
Updated:May 12, 2017 03:47 PM IST

#অশোকনগর: দাবি মতো চাঁদা না পেয়ে এক ভ্যানচালক ও তার স্ত্রী কে মারধোর করল অশোকনগর থানার দেবীনগর উত্তরপাড়া র ২ যুবক। মারের চোটে ওই গর্ভবতী মহিলার ভ্রূণ নষ্ট হয়ে গেছে বলে অভিযোগ। সীমা ব্যাপারী ২৬ অসুস্থ মহিলা বর্তমানে হাবড়া হাসপাতালে ভর্তি। ভ্যানচালক বরুন ব্যাপারী জানান পাড়ার শীতলা পুজোর জন্য ৫০১ টাকা চাঁদা দাবি করে কয়েকদিন ধরেই অত্যাচার চালাচ্ছিল। এমনকি মদের বোতল ছুঁড়ে মারার অভিযোগ।

ভ্যানচালক জানান এত টাকা চাঁদা দেওয়া তার পক্ষে সম্ভব নয়। এরপর বুধবার দুপুরে অভিযুক্ত ২ যুবক চরাও হয় তারা মদ্যপ অবস্থায় ছিলো বলে অভিযোগ আক্রান্ত দম্পতীর । অভিযুক্তরা হলো সুমন পাল ও সন্তু দাস ,তারা ওই এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে ।

আক্রান্ত গৃহবধূ জানায় স্বামীকে বাঁচাতে আসেন ৩ মাসের গর্ভবতী সীমাদেবী। তাকে ধাক্কা মারে অভিযুক্তরা । তারপর ওই মহিলার প্রচুর রক্তপাত হয়। প্রথমে স্থানীয় অশোকনগর হাসপাতাল ও পরে হাবড়া হাসপাতালে আনা হলে গতকাল অ্যাবোসান করে মৃত ভ্রূণ বের করা হয়। বর্তমানে আক্রান্ত মহিলা হাবড়া হাসপাতালে চিকিৎসাধিন । তদন্তে হাবড়া হাসপাতালে আসে অশোক নগর থানার পুলিশ।আক্রান্ত দম্পতির কাছ থেকে পুলিশ ঘটনার বিস্তারিত লিপিবদ্ধ করেছে ।

First published: 03:14:36 PM May 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर