Football World Cup 2018

সিনেমা দেখেই গর্ভবতী হয়ে পড়েছে, দাবি নাবালিকার !

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 03, 2017 10:10 AM IST
সিনেমা দেখেই গর্ভবতী হয়ে পড়েছে, দাবি নাবালিকার !
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Apr 03, 2017 10:10 AM IST

#চেন্নাই: গর্ভবতী হয়ে পড়ার জন্য সিনেমাকেই দায়ী করল নাবালিকা ৷ আদালতে দ্বাদশ শ্রেণির ওই ছাত্রী জানান যে তামিল ছবি ‘কলাবনী’ দেখে সে প্রভাবিত হয়ে পরেন ৷ সিনেমার গল্পে দেখা যায় ছবির নায়ক পালিয়ে যায় নায়িকাকে নিয়ে। পরে অবশ্য তারা বিয়ে করে। ভারতীয় ছবিতে এই দৃশ্য নতুন কিছু নয় ৷ তাই ছবিটিতে ‘U’ সার্টিফিকেট দেওয়া হয়েছিল। কিন্তু ছবি দেখে নাবালিকা এতটাই প্রভাবিত হয়ে পরে যে সেও একই পথ অনুসরণ করেন ৷ নাবালিকার দাবি, ওই ছবি দেখেই সে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়।

২২ বছরের এক যুবক যিনি বিভিন্ন রকমের সমাজ বিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত তার সঙ্গে পালিয়ে যায় নাবালিকা ৷ বেশ কয়েকমাস নিখোঁজ থাকার পর গর্ভবতী হয়ে ফিরে আসে বাড়ি ৷ এরপরই সেন্সর বোর্ডকে সমন পাঠিয়েছে তিনি ৷ তার দাবি এই অবস্থার জন্য তামিল ছবিটিই দায়ী ৷

সেন্সর বোর্ডের কর্তাদের আদালত প্রশ্ন করেন এরকম দৃশ্য থাকা সত্ত্বেও কেন ছাড়পত্র দেওয়া হয়েছিল সিনেমাটিকে ৷

নাবালিকার এই দাবিতে বেশ বেকায়দায় পড়েছে সেন্সর বোর্ড ৷ বোর্ডের এক কর্তা জানিয়েছেন, গত কয়েক মাসে বেশ কিছু ছবির দৃশ্যতে আপত্তি জানানোয় বিতর্কের মুখে পড়তে হয়েছে সেন্সর বোর্ডকে ৷ এবার আপত্তি না জানিয়েও সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাদের ৷ এই বিষয়ে সেন্সর বোর্ডে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত ।

First published: 10:08:35 AM Apr 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर