Football World Cup 2018

১০ মাস ছিলেন কোমায়, বাঁচার লড়াই শেষ, প্রয়াত অভিনেতা-পরিচালক নীরজ ভোরা

Akash Misra | News18 Bangla
Updated:Dec 14, 2017 03:30 PM IST
১০ মাস ছিলেন কোমায়, বাঁচার লড়াই শেষ, প্রয়াত অভিনেতা-পরিচালক নীরজ ভোরা
Akash Misra | News18 Bangla
Updated:Dec 14, 2017 03:30 PM IST

#মুম্বই: প্রায় ১০ মাস ধরে ছিলেন কোমায়। চলছিল বেঁচে থাকার লড়াই। সেই লড়াইয়ের শেষ৷ বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা, পরিচালক, চিত্রনাট্যকার নীরজ ভোরা। টুইটের করে জানালেন প্রযোজক অশোক পন্ডিত।

কোম্পানি, রঙ্গিলা, সত্য, পুকার, ফির হেরা ফেরি, বাদশা, মন- একের পর এক জনপ্রিয় ছবি ৷ একের পর তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন ৷ ছবির পরিচালনার সঙ্গে যুক্তও থেকেছেন ৷ কিন্তু বেশিরভাগ সিনেমায় দর্শকদের হাসানোর যিনি দায়িত্ব নিয়েছিলেন, সেই নীরজ ভোরাই এখন টানা ১০ মাস ধরে শুয়ে ছিলেন বিছানায় ৷ একেবারে অচৈতন্য অবস্থায় ৷ বেঁচে তো ছিলেন, কিন্তু যেন থেমে গিয়েছিল তাঁর জীবন !

অভিনেতা ও পরিচালক নীরজ ভোরা প্রায় ১০ মাস ধরে ছিলেন কোমায় ৷ প্রথমে হার্ট অ্যাটাক, তারপর স্ট্রোক ! গত বছরের ১৯ অক্টোবর মাস থেকেই কোমায় আক্রান্ত ছিলেন নীরজ৷ যুদ্ধ করছিলেন মৃত্যুর সঙ্গে ৷ চিকিৎকদের কথায়, ২৪ ঘণ্টা তাঁকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। তবুও তাঁর শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি।

স্ত্রীও মারা গিয়েছেন গত বছর ৷ আর একমাত্র পাশে ছিলেন বন্ধু প্রযোজক সাজিদ নাদিওয়ালা ৷ সাজিদের বাড়ির একটি ঘরকেই রীতিমতো আইসিইউ বানিয়ে চিকিৎসা চলছিল নীরজ ভোরার৷ ২০১৭ সালের মার্চ মাসেই নার্সিং হোম থেকে নীরজকে নিয়ে এসে বাড়িতে রেখেছেন সাজিদ ! চলছিল ২৪ ঘণ্টা ডাক্তারি পর্যবেক্ষণ ৷ এখন সব শেষ ৷ নীরজ ভোরার মৃত্যুতে শোকাহত মুম্বইয়ের ফিল্ম জগত ৷

First published: 03:29:40 PM Dec 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर