বৃদ্ধা মা’কে ফেরাতে এবার উদ্যোগী ছেলে, জানালেন মা মানসিক ভারসাম্যহীন

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 24, 2017 03:53 PM IST
বৃদ্ধা মা’কে ফেরাতে এবার উদ্যোগী ছেলে, জানালেন মা মানসিক ভারসাম্যহীন
পার্বতী সাউ
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 24, 2017 03:53 PM IST

#বর্ধমান: মা’কে বাড়ি ফেরাতে উদ্যোগ নিল ছেলে। বর্ধমান শহরে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন তারকেশ্বরের বাসিন্দা পার্বতী সাউ। জেলা প্রশাসনের উদ্যোগে তাঁর ঠাঁই হয় বৃদ্ধাশ্রমে। নিউজ ১৮ বাংলায় সেই খবর দেখে বাড়ি ফেরাতে উদ্যোগ নেন বৃদ্ধার ছেলে। বৃদ্ধা অভিযোগ জানিয়েছিলেন, সন্তানেরা মায়ের দায়িত্ব নিতে চান না। যদিও বৃদ্ধার ছেলের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন।

পার্বতী সাউ। ৮০ বছরের বৃদ্ধার বাড়ি তারকেশ্বরের নতুনবাজারে। বর্ধমান জেলাশাসকের দফতরের খুব কাছেই মহিলা থানা। বুধবার থেকে সেখানে একাই বসেছিলেন বৃদ্ধা। প্রবল শীত, অসুস্থ শরীর। জোটেনি খাবারও। বৃদ্ধা অভিযোগ জানিয়েছিলেন, সম্পত্তির জন্য সন্তানেরা অত্যাচার করতেন। তাই বাধ্য হয়েই ঘর ছাড়েন তিনি। জেলাশাসকের উদ্যোগে বৃদ্ধার ঠাঁই হয় কলা -নবগ্রাম বৃদ্ধাশ্রমে।

গত বৃহস্পতিবার টিভিতে খবর দেখার পরই মা’কে বাড়ি ফেরাতে উদ্যোগ নিয়েছেন পার্বতীদেবীর ছোট ছেলে ও বউমা। বৃদ্ধার অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি করেছেন তাঁরা। তাঁদের দাবি, ১৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন বৃদ্ধা। এক ছেলে নিখোঁজ ও এক ছেলের মৃত্যুর পর থেকেই মানসিক ভারসাম্যহীন তিনি।

পরিবারের দাবি, এর আগেও একবার বাড়ি থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বৃদ্ধা। সে’বার হাওড়া মহিলা সিটি পুলিশের উদ্যোগে বাড়ি ফিরেছিলেন তিনি। শুক্রবারই মা’কে বাড়ি ফেরাতে তারকেশ্বর থেকে বর্ধমানে রওনা দেন ছেলে-বউমা।

First published: 03:53:59 PM Nov 24, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर