পদ্মাবতীর পাশে টলিউড, ১৫ মিনিট ‘ব্ল্যাকআউট’ কলকাতার স্টুডিওপাড়া

যে ছবি মুক্তি পায়নি তাঁকে নিয়ে বিতর্ক, কোনওভাবেই মেনে নেবে না টলিউড।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 28, 2017 06:22 PM IST
পদ্মাবতীর পাশে টলিউড, ১৫ মিনিট ‘ব্ল্যাকআউট’ কলকাতার স্টুডিওপাড়া
Padmavati Stills
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 28, 2017 06:22 PM IST

#কলকাতা: যেমন কথা তেমন কাজ। টেকনিশিয়ান্স থেকে এন টি ওয়ান স্টুডিও সব জায়গায় ব্ল্যাক আউট ! পদ্মাবতীর পাশেই থাকল টলিউড। সওয়াল করল শিল্পীর স্বাধীনতার। অভিনেতা-অভিনেত্রীরা সকলেই কালো ব্যাজ পড়ে মঙ্গলবার প্রতিবাদ জানান।

যে ছবি মুক্তি পায়নি তাঁকে নিয়ে বিতর্ক, কোনওভাবেই মেনে নেবে না তাঁরা। ঠিক বেলা ১২টা থেকে ১২.১৫ মিনিট । টলিউডে নেমে এল অন্ধকার। পদ্মাবতী বিতর্ক ও মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকির প্রতিবাদে নামলেন এবার বাংলার শিল্পী ও কলাকুশলীরা। প্রতিদিনের মতো শুটিং ঘিরে হইচই দেখা যায়নি টেনকিশিয়ান্স কিংবা এন টি ওয়ান স্টুডিওতে। সিনেমা, সিরিয়াল, প্রোডাকশনের সমস্ত কাজ বন্ধ হয়ে যায় ওইটুকু সময় স্টুডিওপাড়ায়।

Eastern India Motion Pictures Association (EIMPA) এবং কলাকুশলীদের সংগঠন মিলেই এদিন এই প্রতিবাদে সামিল হয়েছিলেন। সৃজনশীল কাজের বাঁধায় বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারকারা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে হুমকিরও তাঁরা প্রতিবাদ জানিয়েছেন একযোগে।

শিল্পীদের স্বাধীনতায় বরাবরই বিশ্বাস করে বাংলার শিল্পীমহল। তা গুলাম আলি হোক কিংবা দীপা মেহতার ফায়ার । এবার পদ্মাবতীর পাশে দাঁড়িয়ে টলিউড প্রমাণ করল, যে ছবি মুক্তি পায়নি তাঁকে নিয়ে বিতর্ক, কোনওভাবেই মেনে নেবে না তাঁরা।

First published: 06:09:48 PM Nov 28, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर