দেখে কে বলবে তিনি ‘ওয়ান্টেড’, এজবাস্টনে ভিআইপি বক্সে বসেই খেলা দেখলেন বিজয় মালিয়া !

স্ট্যান্ডে এদিন দর্শকদের মধ্যে একজন বিশেষ দর্শকও ছিলেন ৷ তিনি বিজয় মালিয়া ৷

Siddhartha Sarkar
Updated:Jun 05, 2017 05:11 PM IST
দেখে কে বলবে তিনি ‘ওয়ান্টেড’, এজবাস্টনে ভিআইপি বক্সে বসেই খেলা দেখলেন বিজয় মালিয়া !
TV cameras spotted a suited Vijay Mallya, basking in the sun, sitting in the VIP stand and enjoying the India-Pakistan clash at Edgbaston Cricket Ground in Birmingham, England. (Photo: CNN-News 18 TV grab)
Siddhartha Sarkar
Updated:Jun 05, 2017 05:11 PM IST

#বার্মিংহ্যাম: ভারত-পাকিস্তান মহারণ ৷ এই ম্যাচ মাঠে বসে যে কেউই দেখতে ভালবাসেন ৷ রবিবারও ২৪ হাজার দর্শক এসেছিলেন বার্মিংহ্যামের এজবাস্টনে ৷ যা এই মাঠের ক্ষেত্রে নতুন রেকর্ডও ৷ কিন্তু স্ট্যান্ডে এদিন দর্শকদের মধ্যে একজন বিশেষ দর্শকও ছিলেন ৷ তিনি বিজয় মালিয়া ৷ যিনি সদ্য শর্তসাপেক্ষ জামিনে মুক্তি পেয়েছেন লন্ডনে ৷

এজবাস্টনের ভিআইপি স্ট্যান্ডের ভিড়ের মধ্যেও সবার চোখ এদিন আটকে গিয়েছিল বিজয় মালিয়ার উপরেই ৷ বিতর্কিত এই মানুষটিও ভারত-পাক ম্যাচ মাঠে বসে দেখার লোভ সামলাতে পারেননি ৷ ভারতের ‘ওয়ান্টেড’ মালিয়া খেলা দেখলেন নিজের মেজাজেই ৷  খেলা দেখার পাশাপাশি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাসকরের সঙ্গেও এদিন দেখা যায় মালিয়াকে ৷ বারবার আদালত অবমাননার দায়ে এপ্রিল মাসে লিকার ব্যারনকে গ্রেফতার করে স্কটল্যান্ড ইয়ার্ডের গোয়েন্দারা। এবং কয়েক ঘণ্টার মধ্যেই ৬৫০,০০০ পাউন্ডের বিনিময়ে জামিনও পেয়ে যান তিনি। বিজয় মালিয়ার বিরুদ্ধে কিংফিশার এয়ারলাইন্সের জন্য নেওয়া ৯ হাজার কোটি টাকার ঋণ খেলাপি-সহ একাধিক মামলা রয়েছে।

First published: 05:11:07 PM Jun 05, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर