Home /News /off-beat /
Viral: সহযাত্রীর সঙ্গে যৌনতায় মত্ত চালক! ধাক্কা মারল গাড়ি, সঙ্গিনীর কামড়ে চালকের লিঙ্গ ক্ষতবিক্ষত

Viral: সহযাত্রীর সঙ্গে যৌনতায় মত্ত চালক! ধাক্কা মারল গাড়ি, সঙ্গিনীর কামড়ে চালকের লিঙ্গ ক্ষতবিক্ষত

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral: আমেরিকার একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি করেছে, বুলেভার্ড নর্থ ওসন এলাকার ১৯ নম্বর স্ট্রিটে।

  • Share this:

    #ফ্লোরিডা: গাড়ি চালানোর সময় অন্য দিকে মন দিতে বারণ করা হয়। ফোনে কথা বলাও যে খানে অনুচিত, সেখানে ওরাল সেক্সে মেতে উঠেছিলেন ফ্লোরিডার দুজন। গাড়ি চালাচ্ছিলেন পুরুষ সঙ্গীটি, আর তাঁর পাশের সিটে বসা মহিলা সঙ্গীর সঙ্গে তখনই জমে উঠেছিল যৌনতা। কিন্তু কে জানত এই আনন্দের ফল হবে মারাত্মক। গাড়ি এমন সময় ধাক্কা মারল যে ওই পুরুষ সঙ্গীর লিঙ্গে দুর্ঘটনার চোটে কামড় বসিয়ে দিয়েছিলেন মহিলাটি, তাতে কার্যত ক্ষতবিক্ষত হয়েছে লিঙ্গ।

    আমেরিকার একাধিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি করেছে, বুলেভার্ড নর্থ ওসন এলাকার ১৯ নম্বর স্ট্রিটে। খবর দিয়েছে ফোর্ট লডারডেল ফায়ার রেসকিউ। সেখানে ডেলিভারি সংস্থা ফেডেক্সের একটি ভ্যানি কার্যত ধ্বংসপ্রাপ্ত হয়েছে উচ্চগতিতে চলা এই গাড়িটি। কর্তৃপক্ষ স্থানীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছে যে লোকটি তার গার্লফ্রেন্ডের যৌন কার্যকলাপের কারণেই গাড়ির নিযন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে সন্ধ্যা সাতটার দিকে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ধাক্কা মারে। দম্পতিকে তাদের এসইউভিতে অর্ধ-নগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে।

    আরও পড়ুন: ব্লাড গ্রুপ বলে দেবে আপনার গোপন কথা! মিলিয়ে দেখে নিন এখনই

    পুলিশ জানিয়েছে, যখন এই দুজনকে উদ্ধার করা হয় তখন লোকটি ব্যথায় কাতরাচ্ছিলেন এবং অফিসাররা কাছে গিয়ে দেখেন, তিনি রাস্তার উপর মুখ উল্টে পড়ে ছিলেন অর্ধনগ্ন অবস্থায়। এ দিকে মহিলার গোড়ালির কাছে তার জিন্স ছিল, মহিলা অন্তর্বাস এবং একটি সাদা ট্যাঙ্ক টপ শরীরে নিয়ে রাস্তায় উল্টে পড়েছিলেন।

    আরও পড়ুন: দু-চোখে বিজ্ঞানী হওয়ার স্বপ্ন! মনের জোরে পায়ে লিখেই মাধ্যমিকে ৯০% মুর্শিদাবাদের আলম রহমানের

    এদের উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। ওই চালক আঘাত পেয়েছেন সামান্য, এ ছাড়াও মহিলারও হালকা আঘাত লেগেছে বলে মনে করা হচ্ছে। ও দিকে ফেড-এক্সের যে গাড়িটির সঙ্গে এই গাড়িটি ধাক্কা মারে, সেটির যাত্রীরাো সামান্য আঘাত পেয়েছেন। যদিও পুলিশ এখনও কোনও অপরাধীর নাম প্রকাশ করেনি।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর