Home /News /off-beat /
Viral News: ব্রেক-আপের পরে প্রেমিককে গর্ভবতী হওয়ার ছবি পাঠালেন মহিলা, সত্যিটা জানলে চমকে যাবেন

Viral News: ব্রেক-আপের পরে প্রেমিককে গর্ভবতী হওয়ার ছবি পাঠালেন মহিলা, সত্যিটা জানলে চমকে যাবেন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: একজন মহিলা টিকটকার তাঁর প্রতারক প্রেমিককে উচিত শিক্ষা দেওয়ার জন্য একটি আশ্চর্যজনক পথ বেছে নিয়েছিলেন।

  • Share this:

    #লন্ডন: সম্পর্কের ভিত্তি হল সততা ও বিশ্বাস। যা না থাকলে কোনও সম্পর্কই বেশিদিন টিকে থাকে না। প্রায়শই লোকেরা অচেনা ব্যক্তির বাহ্যিক চেহারার জন্য তাঁদের সঙ্গীকে প্রতারণা করেন। এমন পরিস্থিতিতে, যিনি প্রতারিত হন, তিনি হয় সম্পূর্ণ ভেঙে পড়েন, নয়ত ভিতরে ভিতরে প্রতিশোধ নিতে চান। তেমনই এক মহিলার কথা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ তাঁর বিশ্বাসঘাতক প্রেমিকের কাছ থেকে প্রতিশোধ নেওয়ার জন্য তিনি যা করেছেন, তা এতটাই বিপজ্জনক যে সোশ্যাল মিডিয়ার মানুষেরাও হা হয়ে গিয়েছেন।

    দ্য সান ওয়েবসাইটের একটি প্রতিবেদন অনুসারে, একজন মহিলা টিকটকার তাঁর প্রতারক প্রেমিককে উচিত শিক্ষা দেওয়ার জন্য একটি আশ্চর্যজনক পথ বেছে নিয়েছিলেন। ভিডিওতে ওই নারী বলেছেন, ৬ মাস আগে তিনি জানতে পারেন তাঁর প্রেমিক অন্য কোনও মেয়ের জন্য তাঁকে প্রতারণা করেছেন। যখন তিনি এই সম্পর্কে জানতে পারেন, তিনি সঙ্গে সঙ্গে তাঁর প্রেমিকের সঙ্গে সম্পর্ক চ্ছেদ করেন, কিন্তু তিনি প্রতিশোধ নিতে চেয়েছিলেন। তিনি যে প্রতিশোধের পদ্ধতিটি বেছে নিয়েছেন তা অত্যন্ত অদ্ভুত।

    আরও পড়ুন - সমুদ্রের মধ্যে ফেটে পড়ল আগ্নেয়গিরি, ধেয়ে আসছে সুনামি, উপগ্রহ মারফত ধরা পড়ল মারণ ছবি

    ভিডিওতে ওই মহিলা বলেছেন যে তিনি গর্ভবতী হওয়ার নাটক করেছিলেন। তিনি তাঁর সোয়েটারের ভিতরে অনেক কাপড় ঢুকিয়ে একটি নকল বেবি-বাম্প তৈরি করেছিলেন এবং তার ছবি তার প্রেমিকের কাছে পাঠিয়েছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে, প্রেমিক এটি দেখার পরে হতবাক হয়েছিলেন, যদিও এরপর কী ঘটেছিল সে সম্পর্কে কোনও তথ্য দেননি মহিলা। Tiktok-এ শেয়ার করা ভিডিওতে তিনি মানুষের কাছে তাঁর প্র্যাঙ্ক এবং প্রতিশোধের সত্যতা জানিয়েছেন। কাপড়ের ভিতর ঢোকানো জিনিসগুলো বার করে সবাইকে দেখিয়ে বলেছেন, প্রেমিক যখন এত খারাপ করতে পারে তখন তার প্রতিশোধ নেওয়া উচিত।

    আরও পড়ুন -  জঙ্গলের মধ্যে লুকিয়ে মানুষ! এ ছবিতে মানুষের মুখ কোথায়? দিশেহারা নেটিজেনরা

    মহিলার এই ভিডিও নিয়ে অনেকেই তাঁদের মতামত দিয়েছেন। যেখানে অনেক মহিলা তাঁকে সমর্থন করেছেন এবং বলেছেন যে তিনি এটি করে একেবারে সঠিক কাজ করছেন। প্রতারক প্রেমিককে এভাবেই শিক্ষা দিতে হবে, তাঁর সমালোচনাও করেছেন অনেকে। একজন বলেছেন, ছেলেটা ভুল করলে মেয়েটাও কি একই ভুল করবে? এক জন বলেছেন, এই ধারণা খুবই ভুল, এটা কারও করা উচিত নয়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Instagram

    পরবর্তী খবর