হোম /খবর /পাঁচমিশালি /
নিজের ছেলের সন্তানের মা হলেন এই মহিলা! শিহরণ জাগানো ঘটনা জানলে গায়ে কাঁটা দেবে

Viral News: স্বামীকে ঠকিয়ে নিজের ছেলের সন্তানের মা হলেন এই মহিলা! শিহরণ জাগানো ঘটনা জানলে গায়ে কাঁটা দেবে

মা ও সন্তানের সম্পর্ক সবচেয়ে পবিত্র সম্পর্ক। কিন্তু রুশ দেশের এই ঘটনা জানলে সত্যিই তাজ্জব হতে হয়। এই দেশে নিজের ছেলেরই সন্তানের মা হতে চলেছেন এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুইন্সার।

  • Share this:

মা ও সন্তানের সম্পর্ক সবচেয়ে পবিত্র সম্পর্ক। কিন্তু রুশ দেশের এই ঘটনা জানলে সত্যিই তাজ্জব হতে হয়। রাশিয়ায় নিজের ছেলেরই সন্তানের মা হতে চলেছেন এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুইন্সার। নিজের স্বামীকে ইতিমধ্যে ডিভোর্স দিয়েছেন এই মহিলা। নিজের সৎ ছেলের সঙ্গে করেছেন বিবাহও করেছেন তিনি।

মারিনা বালমাশেভা ( Marina Balmasheva)  নামের এই সোশ্যাল মিডিয়া স্টার রাশিয়ার বাসিন্দা। ২০০৭ সালে অ্যালেক্সা স্যাভরিনের( Alexey Shavyrin)  সঙ্গে তার বিবাহ হয়। স্যাভরিনের  প্রথম স্ত্রীয়ের একটি পুত্র সন্তান ছিল যার নাম ভ্লাদিমির( Vladimir) । মারিনা ও স্যাভরিনের বিবাহের সময় ভ্লাদিমিরের বয়স ছিল ৭ বছর।

আরও পড়ুন: এই দেশে গায়ে ঠান্ডা জল ঢাললে ভাগ্য খুলে যায়, জন্মদিনের শুভেচ্ছা জানালে বিপদ হতে পারে! এমন কিছু অদ্ভুত নিয়ম জানলে চোখ কপালে উঠবে

কিন্তু ভ্লাদিমির যতই বড়  হতে থাকে ততই মারিনা তার প্রতি আকৃষ্ট হন এমনই দাবি করেছেন স্যাভরিন। স্যাভরিন  আরও জানিয়েছেন, যখনই ভ্লাদিমির ইউনিভার্সিটির ছুটিতে আসত তখনই তার সঙ্গে জোড় করে শারীরিক সম্পর্ক করত তার মা মারিনা। পরে ভ্লাদিমিরও মারিনার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

২০২২ সালে স্যাভরিনের সঙ্গে বিচ্ছেদের পরে সারিনা ভ্লাদিমিরকে বিয়ে করেন এবং কিছুদিন পরেই তার গর্ভে ভ্লাদিমিরের সন্তান আসে। এখন ভ্লাদিমির ও মারিনা সুখে সংসার করছেন ও তাদের একটি কন্যা সন্তানও আছে। ২০২২ সালে ফের আরেকবার মারিনার অন্তসত্বা হওয়ার খবর পাওয়া গেলেও সেই সন্তান প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনও আপডেট দেননি মারিনা।

ভ্লাদিমিরের সঙ্গে মারিনা(ছবি- ইন্সটাগ্রাম) ভ্লাদিমিরের সঙ্গে মারিনা(ছবি- ইন্সটাগ্রাম)

৩৭ বছরের মারিনা তার ২৩ বছরের স্বামীর সঙ্গে বেশ সুখেই সংসার করছেন বলে জানা গিয়েছে। এমনকী নিজেদের একাধিক সুখের মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তারা।

Published by:Anulekha Kar
First published:

Tags: Offbeat