Home /News /off-beat /
Viral News: পরিচারিকাকে জাপটে ধরলেন মালিক, সিসিটিভি ক্যামেরায় স্ত্রী দেখতে পেয়ে যা করলেন...

Viral News: পরিচারিকাকে জাপটে ধরলেন মালিক, সিসিটিভি ক্যামেরায় স্ত্রী দেখতে পেয়ে যা করলেন...

ছবি- ট্যুইটার

ছবি- ট্যুইটার

Viral News: তারপরেই ভাইরাল হয় ভিডিওটি। ক্রমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, বিভিন্ন মানুষরা কমেন্ট করতে থাকেন।

  • Share this:

    #নয়াদিল্লি: ধরা পড়ে গেলেন স্বামী! কার্যত হাতে নাতে। সিসিটিভি ক্যামেরায় সব দেখতে পেয়ে গেলেন স্ত্রী। আর তাতেই বিপত্তি বাঁধল সংসারে। সম্প্রতি ট্যুইটারে এ ভাবেই জীবনের গল্প প্রকাশ করলেন এক ব্যবহারকারী। বাড়ির নিরাপত্তার ক্যামেরায় ধরা পড়ল এই ছবি। ক্যামেরা যে আছে, সে বুঝতেও পারেননি পুরুষটি। তাতেই তাঁর সব কীর্তি ধরা পড়েছে।

    আরও পড়ুন-Viral News: বাড়ি ফিরে ক্লান্ত হয়ে পড়তেন, তাই মনের মানুষকে উপহার হিসেবে দিলেন নতুন প্রেমিকা!

    ঘটনাটি ঘটেছে আভিযোগকারী মহিলার চোখের সামনেই। ওই মহিলা বলেছেন, সেদিন বাড়ি থেকে সদ্য বেরিয়েছিলেন ওই পরিচারিকা। পরিচারিকাকে বাড়ির বাইরে বার করে সিসিটিভিকে নজর রেখেছিলেন ওই মহিলা। মহিলা তখন দেখেন, গাড়ি নিয়ে এসে দাঁড়ান ওই মহিলার স্বামী। তিনি সেই সময় দেখেন, পরিচারিকাকে জড়িয়ে ধরেন তাঁর স্বামী। গভীর চুমু খান। ক্রমে অশ্লীলতা বাড়তে থাকে। ক্যামেরায় সবটা ধরা পড়ে। তিনি আর অপেক্ষা করেননি। এ বার এই ভিডিও তুলে তিনি সটান পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি লেখেন, আপনার স্বামী যদি এমন কিছু করেন, তাহলে কি তাঁর সঙ্গে কোনও ট্যুর প্ল্যান করা উচিত।

    আরও পড়ুন-গত ৩ বছরে বন্ধ হয়নি চোখ! অস্ত্রোপচার কেড়ে নিয়েছে রাতের ঘুম!

    তারপরেই ভাইরাল হয় ভিডিওটি। ক্রমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, বিভিন্ন মানুষরা কমেন্ট করতে থাকেন। এক জন বলেন, আপনার জীবনে ভাল দিন এসেছে, আপনার পরিবারের জঞ্জালটি পরিষ্কার করে নিয়ে গিয়েছেন পরিচারিকা। তারপরেই টিকটকেই ওই মহিলা লেখেন, এখন আর স্বামী এখন আর আমার সঙ্গে থাকে না, তাই আর অসুবিধা নেই। ভিডিওটির বিভিন্ন ছবিতে দেখা গিয়েছে, ওই পুরুষটি ও মহিলাটি ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। কার্যত জড়িয়ে রয়েছেন দুজনে, জড়িয়ে আছেন তাঁরা। চুমু খাচ্ছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর