Zodiac Signs: বন্য, দুঃসাহসিক এবং রোমাঞ্চকর কাজে পটু এই রাশির জাতকরা! এর মধ্যে আপনি পড়েন কী? জেনে নিন

Representational Image

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ রাশির জাতকের চারিত্রিক লক্ষণগুলি মজাদার, প্রেমময়, রোমাঞ্চসন্ধানী এবং বন্য প্রকৃতির হয়ে থাকে।

  • Share this:

    কলকাতা: ১২টি রাশিচক্রের জাতকদের মধ্যে বেশি কয়েকটি রাশির মানুষ রয়েছেন যারা সাধারণত বন্য, দুঃসাহসিক এবং সর্বদা রোমাঞ্চ সন্ধানী হয়ে থাকে। সর্বদায় তাদের মাথায় উদ্ভট কিছু করার চিন্তাভাবনা চলতে থাকে। এমনকি এই ধরনের কিছু অদ্ভুত কাজ করতেও এই রাশির মানুষরা প্রস্তুত।

    বন্য হওয়ার অর্থ হল, এরা সর্বদা প্রস্তুত কিছু না কিছু নতুন জিনিস করতে। এরা বেশ মজাদার। দুঃসাহসিক কাজ এবং ঝুঁকি নেওয়ার ক্ষেত্রে সবসময় এরা থাকে আগে। এই রকম স্বভাবের জন্য এদের কোনও বাধা বা উদ্বেগের জায়গাও থাকে না। আবার এমন কিছু মানুষ রয়েছে, যারা অন্যদের তুলনায় কিছুটা বুদ্ধিমানও হয়ে থাকে।

    এরা মজা করতে এবং পুরোপুরি জীবনকে উপভোগ করতে জানে। এরা যে কোনও জিনিস নিয়ে খুব বেশি উদ্বিগ্ন না হয়ে, তা ছেড়ে দিতেই বেশি পছন্দ করেন। এই ধরনের মানুষের কাছে সর্বদা প্রাধান্য পায় মজা করার বিষয়টি। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ রাশির জাতকের চারিত্রিক লক্ষণগুলি মজাদার, প্রেমময়, রোমাঞ্চসন্ধানী এবং বন্য প্রকৃতির হয়ে থাকে।

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মেষ রাশির জাতকরা সর্বদা চ্যালেঞ্জ গ্রহণের জন্য প্রস্তুত থাকেন। তাঁরা একটি অ্যাড্রেনালিন রাশ (Adrenaline Rush) সন্ধান করেন এবং তার জন্য যে কোনও কিছু করতে ইচ্ছুক। তাঁরা উৎসাহী, বন্য এবং শক্তিশালী প্রকৃতির হয়ে থাকেন। তাঁদের মধ্যে এক বিশেষ ধরনের দুঃসাহসিকতা কাজ করে, যা তাঁদের কুণ্ঠাহীন, মজাদার-প্রেমময় এবং ঝুঁকি গ্রহণে সাহায্য করে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। এই রাশির জাতকরা শক্তিশালী, উৎসাহী এবং পূর্ণ জীবন উপভোগে বিশ্বাসী। গভীর রাতে অ্যাডভেঞ্চার, নতুন ও অদ্ভুত কিছু করার জন্য এঁরা সর্বদা প্রস্তুত। এঁরা সবসময় মজা করেই জীবন কাটাতে চান।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। এঁরা বন্য এবং রীতিবিরুদ্ধ জীবনযাপনে বিশ্বাসী। গোটা বিশ্বকে ঘুরে দেখার ইচ্ছা এঁদের প্রবল। এই রাশির জাতকরা চান, তাঁরা যেন পৃথিবীর কোনও দূরবর্তী কোণে চলে যান। তাঁরা কোনও এক স্থানে স্থির হয়ে বসে থাকতে পারেন না। ভ্রমণ, রোমাঞ্চকর কিছু স্মৃতি তৈরি এবং নতুন করে তা করার মধ্যেই তারা জীবনের মানে খুঁজে পান।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কুম্ভ রাশির জাতকরা একটু আলাদা প্রকৃতির হয়ে থাকেন। এঁরা বাস্তববাদী হয়ে থাকেন। তাঁরা সর্বদা সত্যকেই পছন্দ করেন। এঁরা কখনই কোনও ভিড়ের অংশ হন না। তাঁরা নতুন এবং অনাবিষ্কৃত জায়গাগুলিতে যেতে পছন্দ করেন। কুম্ভ রাশির মানুষদের পুরো জীবনই যেন এক দুঃসাহসিক কাজে লিপ্ত।

    First published: