Home /News /off-beat /
Viral News: লুকিয়ে মেয়েদের স্নানের ভিডিও তোলার শখ স্বামীর, জানতে পেরে স্ত্রী যা করলেন...

Viral News: লুকিয়ে মেয়েদের স্নানের ভিডিও তোলার শখ স্বামীর, জানতে পেরে স্ত্রী যা করলেন...

Viral News

Viral News

স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ (Viral News)।

  • Share this:

    #চেন্নাই: স্বামীর অদ্ভুত বাজে স্বভাব। এমন স্বভাব যে নিজেকে আর সামলাতে পারেননি স্ত্রী। সোজা পুলিশের কাছে গিয়ে সমস্ত ঘটনা জানিয়েছেন নিজেই। লুকিয়ে মহিলাদের স্নান করার সময়, কাপড় বদলানোর সময় কিংবা রাস্তায় হাঁটতে হাঁটতে অচেনা মহিলাদের ভিডিও করেন স্বামী (Viral News)। চেন্নাইয়ের ওয়াশারমেনপেত এলাকার বাসিন্দা সেই স্ত্রী স্বামীর এমন স্বভাব টের পেয়ে যান। গত বুধবার নিজেকে আর আটকে না রেখে, সোজা যান পুলিশের কাছে। স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ (Viral News)।

    আরও পড়ুন: ডিজিটালে অভিষেক মিঠুন চক্রবর্তীর, নিয়ে আসছেন টান টান 'বেস্টসেলার' থ্রিলার!

    পুলিশ সূত্রে খবর, এই ঘটনা স্ত্রী জানতে পারেন যেদিন তাঁরই বোনের পোশাক বদলের ভিডিও লুকিয়ে তুলছিলেন স্বামী। যখনই তিনি সামনে এসে পড়ছিলেন, তাঁকে দেখেই মোবাইলের স্ক্রিন বন্ধ করে দিচ্ছিলেন স্বামী। স্বামীর আচরণ দেখে খানিক সন্দেহ হয় তাঁর। তার পরেই মোবাইল দেখতে চান তিনি। আর হাতেনাতে ধরে ফেলেন সেই ভিডিও (Viral News)। শুধু সেটিই নয়, গ্যালারি দেখতে গিয়ে স্ত্রী দেখতে পান, অচেনা অসংখ্য মহিলার ভিডিও, নগ্ন স্নানের দৃশ্য রয়েছে স্বামীর ফোনে। স্বামীকে জিজ্ঞেস করলে, স্ত্রীয়ের সব অভিযোগ উড়িয়ে দেন তিনি।

    আরও পড়ুন: স্বস্তি দিয়ে অনেকটাই কমল সংক্রমণের হার, বাড়ল আক্রান্ত! জানুন রাজ্যের করোনাচিত্র

    এর পর মোবাইলে নিজেরই বোনের ভিডিওর প্রসঙ্গ তুলে স্বামীকে প্রশ্ন করেন স্ত্রী। তখন এভাবে লুকিয়ে মহিলাদের ভিডিও তোলার কথা মেনে নেন স্বামী। নিজের স্বামীর এমন কুকর্মের কথা জানতে পেরে ভেঙে পড়েন স্ত্রী। কিন্তু মহিলাদেরকে এমন ভাবে হেনস্থা ও শ্লীলতাহানি করা মানুষের সঙ্গে তিনি কোনও ভাবেই থাকতে চাননি আর। নিজেই পুলিশকে খবর দেন স্ত্রী। পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে এবং অভিযুক্তকে গ্রেফতার করেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Chennai, Viral

    পরবর্তী খবর