Home /News /off-beat /
Weird Attraction for Balloons: শোয়ার ঘরে ৫০ হাজার বেলুনকেই চুমু খান! রঙিন বেলুনের প্রতি চরম যৌন আকর্ষণ এই বৃদ্ধের

Weird Attraction for Balloons: শোয়ার ঘরে ৫০ হাজার বেলুনকেই চুমু খান! রঙিন বেলুনের প্রতি চরম যৌন আকর্ষণ এই বৃদ্ধের

Strange Obsession: জুলিয়াস নিজের শোয়ার ঘরে ৫০ হাজার বেলুন টাঙিয়ে রেখেছেন

  • Share this:

    #নয়াদিল্লি: বিশ্বে বিচিত্র অভ্যাস রয়েছে অনেকের। বিচিত্র তাঁদের পছন্দ, বিচিত্র তাঁদের ভাবনা চিন্তা। মানুষ নানা কিছুর প্রতি আকর্ষিত হতে পারে। যৌন আকর্ষণও প্রত্যেকের আলাদা। তবে সম্প্রতি এমন একজনের গল্প জানা গিয়েছে যার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রয়েছে বেলুন! হ্যাঁ, রঙ বেরঙের নরম বেলুনের প্রতি যৌনভাবে আকর্ষিত এই ব্যক্তি (Weird Attraction for Balloons)! দ্য সানের এক প্রতিবেদন অনুযায়ী বেলুন (Strange Obsession) দেখে বিচলিত হয়ে যান এই ব্যক্তি। কোথাও বেলুন দেখলেই গিয়ে জড়িয়েও ধরেন।

    TLC-র My Strange Addiction নামের শোতে এসেছিলেন জুলিয়াস নামের এই ব্যক্তি। সেখানেই নিজের অদ্ভুত এই আকর্ষণ বা নেশার সম্পর্কে কথা বলেন তিনি। জুলিয়াস জানান, সাধারণত বিপরীত লিঙ্গের বা সমলিঙ্গেরও মানুষের প্রতি যে ধরনের যৌন আকর্ষণ অনুভব করেন কেউ, নরম, আলতো বেলুন দেখলে তাঁর ঠিক একই ধরনের (Weird Attraction for Balloons) অনুভূতি হয়। বেলুন দেখলেই জড়িয়ে ধরেন জুলিয়াস, বেলুনকে চুমুও খান!

    আরও পড়ুন- ভালো করে দেখুন, ছবিতে যা প্রথম নজরে পড়বে তাই বলে দেবে আপনার চরিত্রের বৈশিষ্ট্য!

    জুলিয়াস জানিয়েছেন ৪ বছর বয়স থেকেই এই অদ্ভুত আকর্ষণ টের পান তিনি। সেই সময় এক হাসপাতালে ভর্তি ছিলেন জুলিয়াস, আর তাঁর মা তাঁকে নীল রঙের একটি বেলুন দিয়েছিলেন। যখন নার্স সেই বেলুনটি ফাটিয়ে দেন, সারা রাত কেঁদেছিলেন জুলিয়াস। তিনি জানান, কোথাও বেলুন ফাটানো হচ্ছে দেখলে প্রচণ্ড কষ্ট হয় তাঁর, সব ভুলে তিনি বেলুন বাঁচাতে পৌঁছে যান। মনোবিজ্ঞানের ভাষায় এই ব্যক্তিদের, যারা বেলুনের প্রতি আকর্ষিত (Weird Attraction for Balloons) তাঁদের লুনার বলা হয়।

    আরও পড়ুন- সরীসৃপের মতো খুলি, লম্বা লেজ, মাছি ভন ভন সারা দেহে, ভাইরাল আজব প্রাণীর ভিডিও!

    অনেকেই জেনে অবাক হবেন যে জুলিয়াস নিজের শোয়ার ঘরে ৫০ হাজার বেলুন টাঙিয়ে রেখেছেন এবং প্রতিটা বেলুনের সঙ্গে একটি প্রেমের গল্প জড়িয়ে। বেলুনকে (Weird Attraction for Balloons) জড়িয়ে ধরলে জুলিয়েয়াসের মনে হয় তাঁর জীবনে আর কোনও কষ্ট নেই। বেলুন জড়বস্তু ঠিকই কিন্তু জুলিয়াসের কাছে তারা ভালোবাসার মানুষের মতোই জলজ্যান্ত। ৬২ বছর বয়সী জুলিয়াসের স্ত্রীও রয়েছে, শুরুর দিকে স্বামীর এই অদ্ভুত আকর্ষণ (Weird Attraction for Balloons) জেনে অবাকই হয়েছিলেন তিনি। এখন একেবারেই অভ্যস্ত তিনি।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর