Home /News /off-beat /
Virat Kohli Viral Video|| স্টেজে 'Jo Wada Kiya' গানে বাংলাদেশের শিল্পীর সঙ্গে বিরাট কোহলির যুগলবন্দি, তুমুল ভাইরাল ভিডিও...

Virat Kohli Viral Video|| স্টেজে 'Jo Wada Kiya' গানে বাংলাদেশের শিল্পীর সঙ্গে বিরাট কোহলির যুগলবন্দি, তুমুল ভাইরাল ভিডিও...

বিরাট কোহলি।

বিরাট কোহলি।

Virat Kohli Viral Video, Virat Kohli Sings Well: সম্প্রতি বিরাট কোহলির গাওয়া একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখলে আপনিও বুঝতে পারবেন এ কথা সত্যি।

  • Share this:

    #কলকাতা: আপনি কি জানেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি (Indian cricketer Virat Kohli) ভাল গান গাইতে পারেন? যদি না জানেন, তাহলে সেটা আপনার দোষ নয়। কারণ অনেকেই জানেন না বিরাট গান গাইতে পারেন। সম্প্রতি বিরাট কোহলির গাওয়া একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিও দেখলে আপনিও বুঝতে পারবেন এ কথা সত্যি।

    ভিডিওতে বিরাট কোহলির (Indian cricketer Virat Kohli) গলায় জনপ্রিয় 'Jo Wada Kiya Woh Nibhana Padega' গানটি শোনা গিয়েছে। তবে ভিডিওটি কিন্তু বেশ কয়েক বছরের পুরনো। সেই ভিডিও ফের ফিরে এসেছে নেটদুনিয়ায়। তারপর তা ভাইরাল হতে সময় নেয়নি। ভিডিওটি শেয়ার করেছে মিউজিক সংস্থা সারেগামা। বিরাট কোহলির সঙ্গে গলা মিলিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী (Bangladeshi singer) ফাহমিদা নবিহাস (Fahmida Nabihas)। জানা গিয়েছে, ২০১৬ সালে ভারত এশিয়া কাপ টি২০-এর ( Asia Cup T20) জন্য বাংলাদেশ ট্যুর গেলে, সেই সময়ে গানটি রেকর্ড করা হয়েছিল।

    আরও পড়ুন: শুধুই অন্তর্বাসে রাস্তায় নেমে গপগপ করে খেলেন বড়াপাও! উরফির নয়া ভিডিও লজ্জায় ফেলবে!

    আরও পড়ুন: শুধু দু-টুকরো কাপড়ে ঢাকা উরফির স্তন! রাখীর অনুরোধে নাচতেই ঘটল দুর্ঘটনা? ভাইরাল ভিডিও...

    তাজমহল সিনেমার 'Jo Wada Kiya Woh Nibhana Padega' গানটি আসলে লতা মঙ্গেশকরের গেয়েছিলেন। সেই গানই গাইতে শোনা গিয়েছিল বিরাট কোহলি এবং ফাহমিদা নবিহাসের গলায়। ভিডিওটি শেয়ার করে মিউজিক সংস্থা সারেগামা। ভিডিওটি ইতিমধ্যেই ২৩ হাজার লাইক এবং কয়েকলক্ষ ভিউ পেয়েছে। বিরাটের গান গাওয়ার কথা জানতে পেরে খুশি তাঁর ফ্যানরাও। তাঁরা শুভেচ্ছা জানিয়েছেন বিরাটকে। শুভেচ্ছায় ভেরেছে কমেন্ট বক্স।

    গান শুনে এক নেটিজেন লিখেছেন, "বিরাট অসাধারণ। ওঁ সব করতে পারে। পৃথিবীতে এমন কিচ্ছু নেই, যা ওঁ করতে পারবে না। দারুণ গায়কী। সত্যি খুব ভাল লাগল।" অন্য একজন লিখেছেন, "গানতা ততটাই ভাল,  মানুষটা যতটা  ভাল। তেমনই ভাল তাঁর খেলা।" কেউ লিখেছেন, "রফি-লতার ম্যাজিক। দারুণ গেয়েছ। দু'জনেই অসাধারণ।"

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video, Virat Kohli

    পরবর্তী খবর