Home /News /off-beat /
Viral: হানিমুনে যেই না স্বামীর সঙ্গে সঙ্গম করতে গেলেন, চমকে উঠলেন স্ত্রী, মাথায় আকাশ ভেঙে পড়ল...

Viral: হানিমুনে যেই না স্বামীর সঙ্গে সঙ্গম করতে গেলেন, চমকে উঠলেন স্ত্রী, মাথায় আকাশ ভেঙে পড়ল...

স্বামীর সঙ্গে প্রথমবার সঙ্গম করতে গিয়েই পায়ের তলার মাটি সরে গেল স্ত্রীর

  • Share this:

    প্রেম করে বিয়ে হলে ঠিক আছে, কিন্তু যদি হয় অ্যারেঞ্জড মভারেজ, তবে খানিক রিস্ক তো থেকেই যায়! একজন সম্পূর্ণ অচেনা মানুষের সঙ্গে নতুন জীবন শুরু! বিয়ের আগে পাত্র-পাত্রীর সামাজিক আলাপচারিতা হয় ঠিকই, কিন্তু সেই অর্থে কী আর চেনা হয়ে ওঠেন? অনেকক্ষেত্রে অ্যারেঞ্জড ম্যারেজেও যেমন সুখী দাম্পত্যের ছবি ধরা পড়ে, অনেক ক্ষেত্রেই কিন্তু ছবিটা হয় উলটো! সম্প্রতি এক মহিলা সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের এক ভয়ানক ঘটনা তুলে ধরলেন (Viral) , জানালেন কীভাবে বিয়ের পরই তাঁর মাথায় আকাশ ভেঙে পড়েছিল।

    ইন্দোনেশিয়ার বাসিন্দা এক মহিলা জানান, ধুমধাম করে তাঁর বিয়ে হয়েছিল! বর দেখে বাড়ির সবাই খুব খুশি! খুশি মেয়েটিও! বিয়ের পর বর-বউ পাড়ি দিলেন হানিমুনে... প্রথম দিন গোটা দিন ঘুরলেন, ফিরলেন...রাতে যেই-না তিনি স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়েছেন, অমনি মাথায় আকাশ ভেঙে পড়ল মহিলার। স্বামী জানিয়ে দিলেন, তিনি সমকামী, অন্য একটি পুরুষের সঙ্গে তাঁর স্থায়ী সম্পর্ক রয়েছে। তিনি এও জানান, তিনি তাঁর সঙ্গীকে প্রচণ্ড ভালবাসেন, কিছুভাবেই তাঁকে আঘাত করতে পারবেন না! স্ত্রীয়ের সঙ্গে এক-খাটে শুতেও রাজি হন না তিনি! তিনি জানান, বাবা-মায়ের জোরেই তিনি বিয়ে করতে বাধ্য হয়েছিলেন।

    আর পাঁচটা মেয়ের মতোই একরাশ স্বপ্ন নিয়ে বিয়ে করেছিলেন তরুণী! আচমকাই যেন সবকিছু অন্ধকার! হঠাৎ করেই সবকিছু যেন তালকাটা হয়ে গেল! বলছে কী তাঁর স্বামী? তাঁর অন্য পুরুষ পছন্দ? মাথাটা গুলিয়ে যেতে থাকল নববিবাহিতার! কিন্তু তিনি নিজেকে শক্ত করেন! সেই রাতেই বাবা-মাকে ফোন করে সবকিছু জানান! তাঁরা মেয়েকে সমর্থন করেন, মেয়ের পাশে দাঁড়ান, বলেন শক্তি না হারাতে! হানিমুনেই বিয়ে ভেঙে নিজের শহরে ফিরে আসেন তরুণী।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর