Home /News /off-beat /
Viral: বাক্সের মধ্যে প্রথমেই কোন শব্দটি দেখছেন? আপনার দেখা শব্দ-ই বলে দেবে আপনি কেমন মানুষ

Viral: বাক্সের মধ্যে প্রথমেই কোন শব্দটি দেখছেন? আপনার দেখা শব্দ-ই বলে দেবে আপনি কেমন মানুষ

আপনার দেখা শব্দ বলে দেবে আপনি কেমন স্বভাবের মানুষ

  • Share this:

    যবে থেকে লকডাউন শুরু হয়েছে, ট্যুইটারে নতুন একটি বিষয় ট্রেন্ড করছে, 'ব্রেইনটিজার' (Viral Brainteaser)! কী এই ব্রেনটিজার? এমন সব ছবি ও ধাঁধা যার সমাধান করে মগজ পুষ্ট হয়। কখনও খুঁজে বের করতে হচ্ছে বাঘ, কখনও বা ছুঁড়ে দেওয়া হচ্ছে চিতাবাঘ বা মৌমাছি খোঁজার চ্যালেঞ্জ (Viral)! কখনও বা শেয়ার হচ্ছে কোনও অপটিক্যাল ইল্যিউশনের ছবি বা ভিডিও, কখনও বা সমাধান করতে বলা হচ্ছে কোনও ধাঁধা! নেটিজেনরা এই নতুন খেলা বেজায় পছন্দও করছেন! নিজেরা সমাধান করে ফের অন্যের উদ্দেশ্যে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়! দেখতে দেখতে সেই ব্রেনটিজার ভাইরাল (Viral) হচ্ছে!

    হালে নেট দুনিয়ায় একটি ধাঁধা ভাইরাল হয়েছে! একটা চৌকো বাক্সে ইংরেজি বর্ণমালার প্রচুর অক্ষর রয়েছে! এক-একটা খোপে এক-একটা অক্ষর! এবার চ্যালেঞ্জটা হল, ছবিটার দিকে তাকিয়ে প্রথমেই কোন শব্দটি দেখছেন আপনি? আপনার দেখা শব্দই বলে দেবে আপনি কেমন ধরনের মানুষ, আপনার মধ্যে কী সুপ্ত প্রতিভা রয়েছে।

    আপনি যদি প্রথম দেখাতেই TASK শব্দটি দেখতে পান, তার মানে আপনি খুবই দৃঢ়চেতা মানুষ, আপনি যে সংকল্প নিয়ে থাকেন, সেটা পালন করেন। কোনও কাজে নিজের ১০০ শতাংশ দিয়ে থাকেন। সবার প্রতি আপনার সহযোগিতা চোখে পড়ার মতো! কারও কোনও প্রয়োজনে ছুটে যান। কিন্তু আপনি যেটা ভেবে নেন, যে সিদ্ধান্ত নিয়ে ফেলেন, সেটা বদলানোর ক্ষমতা কারও নেই।

    আপনি যদি প্রথমে POWER শব্দটি দেখতে পান, তার মানে আপনি একজন দায়িত্ববান মানুষ। আপনি জানেন, কীভাবে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে হয়। আপনি খুব ভাল স্ট্রেস ম্যানেজমেন্ট করতে পারেন। আপনি জানেন কীভাবে আপনার লক্ষ্যে পৌঁছতে হবে!

    আপনি যদি প্রথমে HOME শব্দটি দেখতে পান, আপনি একজন নরম মনের মানুষ। কাছের মানুষকে ভালবাসতে, আদর-যত্ন করতে ভালবাসেন। আপনার কাছে আপনার পরিবার সবার আগে।

    আপনি যদি প্রথমে ANIMAL শব্দটি দেখেন, জন্তু-জানোয়ার-পাখি-প্রকৃতি আপনার খুব প্রিয়। আপনি ঘুরতে ভালবাসেন। গোটা পৃথিবী আপনাকে হাতছানি দিয়ে ডাকে। আপনি খুবই যত্নবান একজন মানুষ, একইসঙ্গে আপনি খুব লাজুক। কখনও কখনও একাকীত্বেও ভোগেন।

    আপনি যদি প্রথমে LOVER শব্দটি দেখেন, আপনি রহস্য-রোমাঞ্চ-অ্যাডভেঞ্চার ভালবাসেন। আপনার রসবোধ বেশ তীক্ষ্ণ।

    আপনি যদি প্রথমে TEAM শব্দটি দেখেন, সম্পর্কের দিক থেকে আপনি খুব সৎ একজন মানুষ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর