Home /News /off-beat /
Viral Wedding Video: তর সইল না কনের! সাত পাকে ঘুরতে ঘুরতেই দফায় দফায় এই কাজ করলেন, দেখে সবার মাথা বনবন করে ঘুরছে!

Viral Wedding Video: তর সইল না কনের! সাত পাকে ঘুরতে ঘুরতেই দফায় দফায় এই কাজ করলেন, দেখে সবার মাথা বনবন করে ঘুরছে!

সাত পাকের মাঝেই এ কী করলেন কনে? Viral Wedding Video

সাত পাকের মাঝেই এ কী করলেন কনে? Viral Wedding Video

Viral Wedding Video: ভিডিওতে কনেকে এমন কিছু কাজ করতে দেখা গিয়েছে, যা দেখে বরও অবাক। এই সময়ে, কাছাকাছি দাঁড়িয়ে থাকা আত্মীয়রাও নববধূর দিকে তাকাতে শুরু করেন হতবাক হয়ে।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: বিয়ে সংক্রান্ত অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Wedding Video) হয়। এর মধ্যে কিছু ভিডিও এতই মজার যে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তা দেখে মজা পান খুবই। আর কিছু ভিডিও অবাক করার মতো। অনেক সময় বিয়ের সময় এমন ঘটনা ঘটে যা বর ও কনের জন্য একটি স্মরণীয় মুহূর্ত হয়ে থেকে যায়। বর-কনে সম্পর্কিত ভিডিও ইন্টারনেটে প্রচুর দেখা যায়। তবে এটি যে অনবদ্য তা বলাই যায়।

    আরও পড়ুন : উর্দি পরেই ‘কাঁচা বাদাম’ এর তালে নাচলেন পাঁচ পুলিশ অফিসার! নেটপাড়া কাঁপাল ভাইরাল ভিডিও

    আজকাল, এমন একটি ভিডিও ভাইরাল (Viral Wedding Video) হচ্ছে, যা বর-কনের সাত পাকে ঘোরার সময়কালীন। এই ভিডিওতে কনেকে এমন কিছু কাজ করতে দেখা গিয়েছে, যা দেখে বরও অবাক। একই সময়ে, কাছাকাছি দাঁড়িয়ে থাকা আত্মীয়রাও নববধূর দিকে তাকাতে শুরু করেন হতবাক হয়ে। ভিডিওটি (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে দেখা এবং শেয়ার করা হচ্ছে। ভিডিওতে কনের 'অ্যাকশন' নিয়ে বরের অদ্ভুত প্রতিক্রিয়াও দেখা গিয়েছে যা দেখে নেটিজেনরাও নানা মন্তব্য করে চলেছেন।

    আরও পড়ুন : গার্লফ্রেন্ডের বাথরুম থেকে আসছে ভয়ঙ্কর দুর্গন্ধ! চমকে দেওয়া রহস্য ফাঁস প্রেমিকের সামনে!

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় বর-কনে ঘুরে বেড়াচ্ছেন সাত পাকে। এই মোক্ষম সময়েই দেখা যায় কনের খুব ঘুম পাচ্ছে। আপনি ভিডিওতে কনেকে হাই তুলতেও (Bride yawning video) দেখবেন। মনে হচ্ছে কনে খুব ক্লান্ত এবং বিয়ের আচার চলাকালীন সম্ভবত অনেক দিন ধরে ভালো করে ঘুমাতে পারছে না। এর পরে, নববধূ শুধুমাত্র রাউন্ডের (Viral Wedding Video) সময় হাই তুলতে শুরু করে। কনের হাই তোলার সময় বর অবাক চোখে তাকিয়ে থাকে তার দিকে। সে দৃশ্যও দেখা যায় ভিডিওতে।

    View this post on Instagram

    A post shared by Pinkvilla (@pinkvilla)

    ভাইরাল ভিডিওটি (Viral Video) পিঙ্কভিলা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে। ভিডিওটির (Bride yawning video)  সাথে ক্যাপশনে লেখা আছে, 'একজন কনেকে ট্যাগ করুন যার জন্য তার বিয়ের চেয়ে ঘুম বেশি গুরুত্বপূর্ণ।' ভাইরাল ভিডিও দেখে মজাদার সব মন্তব্য করছেন মানুষ। কিছু মেয়ে কমেন্ট বক্সে অবশ্য কনের পক্ষ নিয়েই বলেছেন, তাঁদের জন্যও ঘুম সবচেয়ে গুরুত্বপূর্ণ। কেউ কেউ বলছেন, একবেলা খাবার না পেলেও পর্যাপ্ত ঘুম তাদের চাই ই চাই। মজার এই বিয়ের আসরের ভিডিওটি (Bride yawning video)  এখনও পর্যন্ত ৬৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আর তুমুলভাবে ভাইরাল হয়েছে ভিডিওটি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর