Home /News /off-beat /
Viral Video: একরত্তি মেয়ে নিজের খাবার খাইয়ে দিচ্ছে বাবাকে, মুম্বই লোকালের চোখে জল-আনা দৃশ্য ভাইরাল

Viral Video: একরত্তি মেয়ে নিজের খাবার খাইয়ে দিচ্ছে বাবাকে, মুম্বই লোকালের চোখে জল-আনা দৃশ্য ভাইরাল

মুম্বইয়ের একটি লোকাল ট্রেনের ভিতরে শ্যুট করা ওই ভিডিওটি বাবা এবং তাঁর মেয়ের সম্পর্কের এক মূল্যবান মুহূর্তকে ফ্রেমবন্দি করেছে।

  • Share this:

#মুম্বই: এই পৃথিবীতে বাবা-মেয়ের সম্পর্ক ব্যাখ্যাতীত ভাবে সুন্দর ও মধুর। মেয়েরা যত বড়ই হোক না কেন, বাবার কাছে তারা চিরকালই ছোটই থাকে। কিন্তু ছোট মেয়ের কাছে যখন শিশু হয়ে ধরা দেন বাবা, সেই মুহূর্ত কেমন হয়ে উঠতে পারে? বাবা ও মেয়ের এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে আবেগে ভেসেছেন আট থেকে আশি।

মুম্বইয়ের একটি লোকাল ট্রেনের ভিতরে শ্যুট করা ওই ভিডিওটি বাবা এবং তাঁর মেয়ের সম্পর্কের এক মূল্যবান মুহূর্তকে ফ্রেমবন্দী করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ট্রেনের দরজা ঘেঁষে বসে রয়েছেন বাবা, কোলের কাছে দাঁড়িয়ে রয়েছে তাঁর একরত্তি মেয়ে। বসার জায়গাও তাঁরা পাননি! পাশেই রাখা একটা বড় বস্তা, খুব সম্ভবত মেয়েকে নিয়েই কাজে বেরিয়েছেন বাবা।

আরও পড়ুন: কী কাণ্ড! হোটেলের ঘরে ঘুমাচ্ছিলেন মহিলা, শুঁড়ের ধাক্কায় ঘুম ভাঙাল হাতি, ভাইরাল ভিডিও

সাক্ষী মেহরোত্রার ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকে শেয়ার করা কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে লোকাল ট্রেনের কামরায় একটি ছোট্ট মেয়ে তার বাবাকে ছোট্ট ছোট্ট হাতে যত্ন নিয়ে ফল খাইয়ে দিচ্ছে। দু'জনের মধ্যে মধুর কথোপকথন ও হাবে-ভাবেই দর্শকরা আবেগে ভাসছেন। শেষ পর্যন্ত মেয়েটি একবার নিজের হাতে বাবার মুখে ফল তুলে দেয়, তার পর আবার নিজেও খায়। সাক্ষী ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করার সময় ক্যাপশনে লিখেছেন ‘এমন মুহূর্তের জন্যই বাঁচতে চাই’।

আরও পড়ুন: বরফে মোড়া ছবিতে রয়েছে একটি নেকড়ে! ১৮ সেকেন্ডে খুঁজে বার করলেই হবে চোখের পরীক্ষা

ভিডিওটি ইতিমধ্যেই প্রায় ৫৯ হাজার বার বার লাইক করা হয়েছে এবং দর্শকরা নানা প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ কেউ এই সুন্দর ভিডিওটি দেখে চোখের জল ধরে রাখতে পারেননি, আবার কেউ কেউ তাঁদের বাবাদের কথা মনে করে আবেগে ভেসেছেন। এক ইনস্টাগ্রাম ইউজার নিজের বাবার কথা মনে করে লিখেছেন, ‘আমি আমার বাবাকে খুব মিস করছি। কতদিন বাবাকে জড়িয়ে ধরি না’। আবার কেউ লিখছেন, ‘ভিডিওতে শেষের হাগ করাটা কী মিষ্টি ছিল’। অন্য জন আবার বলেছেন, ‘এই ধরনের ভিডিও হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো’।

First published:

Tags: Viral Video

পরবর্তী খবর