Home /News /off-beat /
Viral Video: ভাবতেই পারেননি বিয়ে হবে! বরকে জড়িয়ে কেঁদে ভাসালেন কনে! ভাইরাল ভিডিওতে আবেগের ছোঁয়া

Viral Video: ভাবতেই পারেননি বিয়ে হবে! বরকে জড়িয়ে কেঁদে ভাসালেন কনে! ভাইরাল ভিডিওতে আবেগের ছোঁয়া

Viral Video: প্রেম যেন এমনটাই হয়! বিয়ে হবে আশা ছিল না! স্বপ্ন সত্যি হওয়ার আনন্দে বরকে জড়িয়ে হাউ হাউ করে কাঁদলেন কনে! ভাইরাল ভিডিও চোখে জলে আনবে! আবেগে ভাসাবে!

  • Share this:

#কলকাতা: বিয়ের মরশুম মানেই নানা কাণ্ড! সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বিয়ের সময়টা এলেই বহু ভিডিও সামনে আসে। এবং হু-হু করে ভাইরাল হয়। প্রতি বিয়ের সময়ের মতো এই বিয়ের মরশুমেও চলছে নানা কাণ্ড। কখনও বউকে কাঁধে তুলে নিয়ে পালাতে চাইল বর! আবার কোথাও দেখা গেল বাসি বিয়েতে নারাজ পাত্রী। মজার সব কাণ্ড ঘটতে দেখা যায় এই সময়। তবে সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। যা দেখলে চোখে জল আসবে আপনার!

ভালবাসার জন্য মানুষ কত কী না করে! সমাজ, দেশ সব ছেড়ে চলে যেতে পারে শুধু ভালবাসার টানে। তেমন ঘটনাই ঘটল বাংলায়। এক নতুন বিবাহিত দম্পতির ভালবাসা চোখে জল আনবে।

ভালবাসার ভিডিও ভরাবে মন! দেখুন লিঙ্কে... https://www.facebook.com/1093489346/videos/1769289370108595/ 

চার বছর ধরে ভালবাসার সম্পর্কে ছিলেন যুবক-যুবতী। যুবতী ভাবেননি তাঁর প্রেমিককে মেনে নেবে বাড়ির লোক। এবং সব কিছু খুব ভাল ভাবে হবে। বিয়ের পর প্রশ্ন করা হয় যুবতীকে, 'কেমন লাগছে?" আর যাবে কোথায়! হাউ হাউ করে কাঁদতে শুরু করে নব বধূ! সে কিছুই বলতে পারে না। জড়িয়ে ধরে বরকে। সিঁদুরে মাখামাখি ভালবাসার ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। কয়েক লক্ষ মানুয দেখেছেন এই ভিডিও।

Published by:Piya Banerjee
First published:

Tags: Viral, Viral Video, Wedding