Home /News /off-beat /
Viral Video: রেললাইনের মাঝ দিয়ে ছুটছে দুই কিশোর, ঘাড়ের কাছে চলে এল ট্রেন, তারপর? ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠবেন

Viral Video: রেললাইনের মাঝ দিয়ে ছুটছে দুই কিশোর, ঘাড়ের কাছে চলে এল ট্রেন, তারপর? ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠবেন

কিশোরের ঘাড়ের কাছে চলে এল ট্রেন, ভিডিও দেখে কেঁপে উঠবেন

  • Share this:

    #টরেন্টো: এখন ভাইরালের যুগ! নেটদুনিয়ায় প্রতিমুহূর্তে শেয়ার হচ্ছে নানাবিধ কন্টেন্ট। কখনও ফুটে উঠছে কোনও ব্যক্তির প্রতিভা, কখনও বা কোনও মজার দৃশ্য! শেয়ার হয় হরেক কিসিমের গায়ে কাঁটা দেওয়া ভিডিও-ও। এই যেমন এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল একটি ভিডিও যা দেখে কার্যত শিউরে উঠছেন নেটিজেনরা! ভিডিওতে দেখা যাচ্ছে, রেললাইন দিয়ে ঝড়ের গতিতে ছুটে আসছে ট্রেন, আর ট্রেনের লাইনেই, চলন্ত ট্রেনের খানিক তফাতে ছুটছে দুই কিশোর...ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, কিশোরের একেবারে ঘাড়ের কাছে চলে এসেছে ট্রেন, তারপর?

    দেখুন--

    রেলের তরফ থেকে বারবার মানুষদের সতর্ক করা হয়, রেললাইন দিয়ে না হাঁটার জন্য। কিন্তু কে শোনে কার কথা! হাজার নিষেধাজ্ঞা সত্বেও  রেললাইন দিয়ে চলে মানুষের অবাধ যাতায়াত! মাঝেমধ্যেই খবরে উঠে আসে, কানে হেডফোন গুঁজে রেলের ট্র্যাক দিয়ে হাঁটার সময় ট্রেনের আওয়াজ পর্যন্ত শুনতে না পেয়ে মৃত্যু হয়েছে ব্যক্তির! মানুষ চোখের সামনে নিত্যদিন দুর্ঘটনা ঘটে যেতে দেখছেন, কিন্তু হুঁশ ফিরছে না!

    হালে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে দুই কিশোর দু’টি রেললাইনের মাঝ বরাবর দৌড়াচ্ছে। হঠাৎই তাদের মধ্যে এক জন লাইন পার হওয়ার চেষ্টা করে। তখনই প্রায় ঘাড়ের কাছে চলে আসে দ্রুতগতির একটি ট্রেন। কোনও রকমে ছিটকে সরে যায় সে, মাত্র কয়েক সেকেন্ডের জন্য প্রাণে বেঁচে যায় কিশোর, না হলে ট্রেনের ধাক্কায় প্রাণ যেত। অন্য কিশোর তাঁর সঙ্গীর থেকে বেশ কিছুটা এগিয়ে গিয়েছিল। সে-ও যখন লাইন পারাপার করতে যাবে স্থির করেছিল বন্ধুর চিৎকারে লাইনের ধারে সরে যায়। একেই বোধহয় বলে ভাগ্যের জোরে বেঁচে যাওয়া।

    ঘটনাটি ঘটেছে টরেন্টোয়, ভিডিওটি শেয়ার করেছে কানাডার পরিবহণ সংস্থা মেট্রোলিঙ্কস।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর