হোম /খবর /বিদেশ /
খেলতে গিয়ে ছোট ভাইয়ের গলায় আটকে গেল খেলনা! ৩ বছরের দাদা যা কাণ্ড করল দেখুন

Viral Video: খেলতে গিয়ে ছোট ভাইয়ের গলায় আটকে গেল খেলনা! ৩ বছরের দাদা যা কাণ্ড করল দেখুন, অবিশ্বাস্য

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral Video: ভিডিওটিতে দেখা গিয়েছে, ছোট ভাইয়ের সঙ্গে খেলছিল ৩ বছরের ওই শিশুটি। পিছনে তাদের মা-ও রয়েছেন।

  • Share this:

কলকাতা: বাড়ির ছোট ও বড় সন্তানের মধ্যে নানা কিছুতেই একটু পার্থক্য থাকে। তা সে বকাঝকা হোক কিংবা বেহিসেবী আদর। তবে ভাইবোনদের আগলে রাখার ক্ষেত্রে দাদা-দিদিদের অবদানও কখনও ভোলার না। তেমনই এক অসাধ্যসাধনের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তিন বছরের একটি শিশু তার ছোট ভাইয়ের গলায় খেলনা আটতে যেতে দেখে যা করেছে তা সত্যিই কুর্নিশ করার মতো।

ভিডিওটিতে দেখা গিয়েছে, ছোট ভাইয়ের সঙ্গে খেলছিল ৩ বছরের ওই শিশুটি। পিছনে তাদের মা-ও রয়েছেন। মোবাইলে ভিডিও তুলতে তুলতেই চলছে সকলের খেলাধূলা। এমন সময় একটি খেলনা আচমকাই মুখে দিয়ে গিলে ফেলে ছোট ভাই। মুহূর্তের মধ্যে সেটি দেখে নিজের আঙুল ভাইয়ের একেবারে গলায় ঢুকিয়ে সেটিকে টেনে বের করে দাদা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নজর কেড়েছে বহু মানুষের। সকলেই দাদাকে এককথায় নায়ক বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: কুমিরের মুখের ভিতর মাথা, ১০ সেকেন্ড পর যা ঘটল! নিজ দায়িত্বে দেখুন

তবে ঘটনাটি বিদেশের হলেও, কোথাকার তা জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় রোজ কত কিছুই না ভাইরাল হয়। সম্প্রতি আরেকটি ঘটনা ফের নতুন করে নজর কেড়েছে নেটিজেনের। সাত সন্তানের বাবা-মা ফের একবার অভিভাবক-অভিভাবিকা হতে চেয়েছিলেন। কিন্তু হাসপাতালে গিয়ে অস্ত্রোপচারের পর হতবাক সকলে। কারণ তাঁদের একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম হয়েছে বলে খবর। সব মিলিয়ে এই মুহূর্তে ১২ জন সন্তানের বাবা-মা তাঁরা।

আরও পড়ুন: 'ভাইরাল' বলেন কথায় কথায়, সোশ্যাল মিডিয়ায় কী ভাবে চালু হল এই শব্দ, আপনি জানেন?

মিরর ইউকে-র একটি রিপোর্ট অনুযায়ী এই দম্পতি হল ভিন্স ক্লার্ক ও ডমিনিকা। তাঁরা পোল্যান্ডের বাসিন্দা। এর আগে তাঁদের দু'বার যমজ সন্তানের জন্ম হয়েছে অ্যান্তোনিত্তে ও জিগি যাদের বয়স এখন ৭ এবং শার্লট ও আলেক্সান্ডার যাদের বয়স ৪। এর সঙ্গে তাঁরা ১০ বছরের এলিয়ট, ১২ বছরের ফিলিপ ও ১০ মাসের গ্রেসের মা-বাবা। গত রবিবার, ১২ ফেব্রুয়ারি ফের ওই দম্পতির একসঙ্গে পাঁচ সন্তানের জন্ম হয়েছে। সব মিলিয়ে তাঁরা ১২ সন্তানের বাবা-মা।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Children, Viral, Viral Video