হোম /খবর /পাঁচমিশালি /
হাত-পা ছুড়ে চিৎকার!২৫ মিনিট ধরে লিফ্টে আটকে তিন শিশু কন্যা!সিসিটিভি ফুটেজ ভাইরাল

Viral Video: ২৫ মিনিট ধরে লিফ্টে আটকে তিন শিশু-কন্যা! ঘটল ভয়াবহ ঘটনা! সিসিটিভি ফুটেজ ভাইরাল

Viral Video: ২৫ মিনিট ধরে লিফ্টে আটকে তিন খুদে। চিৎকার করছে হাত পা ছুড়ে! কেউ শুনতে পাচ্ছে না আওয়াজ। ভয়াবহ ঘটনায় শিউরে উঠবেন!

  • Share this:

#নয়া দিল্লি:  সম্প্রতি গাজিয়াবাদে একটি ভয়াবহ ঘটনা ঘটেছে। যা দেখলে আতঙ্ক হবে। বছর ছয় কী সাতের তিনটি শিশু কন্যার সঙ্গে ঘটে গেল ভয়াবহ কাণ্ড। গাজিয়াবাদের নেস্ট সোশ্যাইটির রিপাবলিক টাউনশিপের বাসিন্দা ওই তিন খুদে! একই বিল্ডিংয়ে থাকে ওই তিন খুদে। দেখা যাচ্ছে ওই ফ্ল্যাটের লিফ্টে আটকে রয়েছে ওই তিন খুদে। ভিডিওটি শেয়ার হতেই চমকে ওঠেন নেটিজেনরা।

তিনটে বাচ্চা একাই ছিল। এক জনের পিঠে রয়েছে একটি স্কুল ব্যাগ। তিনজন এক সঙ্গে লিফটে ওঠে। সব ঠিক ঠাকই ছিল। হঠাৎ করেই আটকে যায় লিফট। এর পরেই আতঙ্ক হতে থাকে ওই তিন খুদের। তারা লিফ্টের ভিতরের নানা সুইচ টিপে লিফ্টের দরজা খোলার চেষ্টা করছে কিন্তু কিছুতেই পারছে না। হঠাৎ দেখা যায় দুটি বাচ্চা কাঁদতে শুরু করে। আত পা ছুড়তে থাকে। তাদের মধ্যেই একটি মেয়ে আবার বাকি দু'জনকে হাত জোড় করে শান্ত থাকতে অনুরোধ জানাচ্ছে। এভাবেই কেটে যায় ২৫ মিনিট।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

অবশেষে লিফ্টে  নজর যায় ফ্ল্যাটের বাসিন্দাদের। লিফ্ট অনেকক্ষণ কেন আটকে আছে? খোঁজ নিতে গিয়ে দেখা যায় সেখানে আটকে রয়েছে তিন খুদে। সঙ্গে সঙ্গে লোক ডেকে লোক ডেকে লিফট খুলে বাইরে বের করে আনা হয় তিন খুদেকে। ততক্ষণে তুমুল আতঙ্কে হাউ হাউ করে কাঁদতে থাকে ওই শিশুরা। গোটা ঘটনা ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। শেয়ার হতেই ভাইরাল হয়। শুরু হয়েছে সমালোচনাও। কী করে এরকম ঘটতে পারে, তা নিয়েও উঠছে প্রশ্ন!

Published by:Piya Banerjee
First published:

Tags: CCTV, Delhi, Viral Video