Home /News /off-beat /
Viral Video: যৌনতার তাগিদে মাঝরাতে বাড়িতে দারোয়ান, খুলল পোশাক, তারপর যা হল, সিসিটিভি ফুটেজ দেখে চমকে যাবেন

Viral Video: যৌনতার তাগিদে মাঝরাতে বাড়িতে দারোয়ান, খুলল পোশাক, তারপর যা হল, সিসিটিভি ফুটেজ দেখে চমকে যাবেন

দারোয়ানের কীর্তি রেকর্ড হয় সিসিটিভি ফুটেজে, যা দেখলে চোখ কপালে উঠবে

  • Share this:

    ফ্ল্যাটে বা বাড়িতে সিকিউরিটি গার্ড মোতায়েন করা হয় নিরাপত্তার জন্য! কিন্তু সেই রক্ষকই যখন ভক্ষক হয়ে ওঠে... সম্প্রতি এমনই এক ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন এক মহিলা (Viral Video)! তিনি জানান, মাঝরাতে তাঁর বাড়িতে ঢুকে আসে ফ্ল্যাটের দারোয়ান! নিজের পোশাক খুলে হন্যে হয় খুঁজতে থাকে তাঁকে! বলা বাহুল্য, তার অসৎ উদ্দেশ্য ছিল!

    সম্প্রতি ফেসবুকে মালয়েশিয়ার বাসিন্দা ইয়ুয়ুন নামের এক মহিলা জানান, চলতি মাসের ১০ তারিখ তিনি এক ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হন (Viral Video)।একটাই বাঁচোয়া, মহিলা তখন বাড়িতে ছিলেন না! গোটা ঘটনার বিষয়ে জানতে পারেন বাড়ির সিসিটিভি ফুটেজ থেকে। তাঁর কথায়, সেদিন রাতে তাঁর বাড়িতে কেউ ছিল না। বাচ্চাদের নিয়ে তিনি বাইরে বেরিয়েছিলেন। আচমকাই তাঁর বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরা থেকে তাঁর ফোনে একটি নোটিফিকেশন যায়। এই জাতীয় নোটিফিকেশন তখনই আসে, যখন সিসিটিভি ক্যামেরা কোনওরকম গতিবিধি চিহ্নিত করতে পারে! স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান মহিলা, কারণ তাঁর বাড়ি তো ফাঁকা! কেউ কি এসেছে বাড়িতে? তড়িঘড়ি করে মোবাইলে সিসিটিভি-র ফুটেজ চালু করেন তিনি, আর তার পরই যা দেখলেন, চোখ কপালে ওঠার যোগাড় (Viral Video)!

    আরও পড়ুন: নেই ছাদ, পথই ঠিকানা! আচমকা সাহায্যে তবু দিতে গেলেন 'মূল্য'... নেটিজেনদের মন কেড়ে ভাইরাল বৃদ্ধা!

    সিসিটিভি-র লাইভ ফুটেজে তিনি দেখেন, বাড়িতে একজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। পরণে সেই কলোনির সিকিউরিটি গার্ডের ইউনিফর্ম! বাড়িতে প্রবেশ করেই নিজের পোশাক খুলে ফেলে ব্যক্তি। এরপর হন্যে হয়ে মহিলাকে খুঁজতে শুরু করে! এ-ঘর থেকে সে-ঘর, খুঁজেই চলেছে। যখন কোথাও মহিলাকে খুঁজে পায় না, তখন লাগাতার তাঁকে হোয়াটসঅ্যাপ-এ ফোন করতে থাকে! মহিলা এতটাই ভয় পেয়ে গিয়েছিলেন যে, ফোন ধরেন না! মহিলা ততক্ষণে বুঝেই গিয়েছেন, দারোয়ানের উদ্দেশ্য ভাল না! আর দেরী না করে তিনি তাঁর এক আত্মীয়কে ফোন করে গোটা ঘটনা খুলে বলেন। তিনি সঙ্গে সঙ্গে ইয়ুয়ুন-এর বাড়িতে ছুটে যান। যেই না দারোয়ান বুঝতে পারে কেউ বাড়িতে এসেছে, সঙ্গে সঙ্গে সে জানলা দিয়ে কোনওক্রমে পালিয়ে যায়। কিন্তু তাড়াহুড়োর ফলে মহিলার বাড়িতেই ফেলে ভুলে ফেলে রেখে আসে তার ইউনিফর্ম। আগামী দিনই পুলিশে অভিযোগ দায়ের করেন মহিলা। অভিইযোগের ভিত্তিতে কলোনির দায়োয়ানকে গ্রেফতার করে পুলিশ।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর