Home /News /off-beat /
Viral Video: ইউটিউবে গান না চালালে মুখে খাবার তোলে না কুকুর! স্টেশনেই থাকে কুটুস! ভাইরাল ভিডিও

Viral Video: ইউটিউবে গান না চালালে মুখে খাবার তোলে না কুকুর! স্টেশনেই থাকে কুটুস! ভাইরাল ভিডিও

viral video: দেখে নিন কুটুসের কাণ্ড! ক্যান্টমেন্ট স্টেশনে যে কোনও দিন দেখা হয়ে যেতে পারে আপনার সঙ্গেও। ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: কী কাণ্ড! কুকুরের কাণ্ড জানলে অবাক হবেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ। এই সময় বহু কিছু আমাদের সামনে আসে এই মাধ্যমে। বহু ভিডিও ভাইরাল হয় হু হু করে। এই সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েই গোটা বিশ্ব চিনে ফেলে বীরভূমের ভুবন বাদ্যকরকে। কিংবা রানাঘাটের রানু মণ্ডলকে। তবে শুধু মানুষের নয়, নানা জীব জন্তুর ভিডিও ভাইরাল হয় এই মাধ্যমে। সম্প্রতি এমন একটি আদুরে ভিডিও দেখে আনন্দে মেতেছেন নেটিজেনরা।

    শিয়ালদহ-বনগাঁ লাইনের ক্যান্টনমেন্ট স্টেশন। এই স্টেশনে গেলে অনেকের চোখেই পড়বে কুটুসকে। সাদা রঙের ল্যাব। সে দিব্য এই গরমেও বসে থাকে স্টেশনে। সেখানে বসেই দিন কাটে তার। শীত, গরম, বর্ষা ক্যান্টনমেন্ট স্টেশনে বসে মানুষ দেখাই কুটুসের কাজ। কিন্তু আপনি হাতে করে একটা বিস্কুট যেই না দেবেন কুটুসকে, কিছুতেই খাবে না সে। কারণ সে শুধু তার মালিকের হাতের খাবার খায়। অন্য কেউ দিলে খায় না।

    মালিকের স্টেশন চত্বরের দোকানেই সে সারাদিন বসে থাকে। তবে কুটুস কেন ভাইরাল হল জানেন? সম্প্রতি সোশ্যাল মাধ্যমে কুটুসের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তার মালিক খাবার খাইয়ে দিচ্ছে কুটুসকে। মজার বিষয় হল ইউটিউবে গান না চালালে কিছুতেই খাবার খায় না কুটুস। তাই তার মালিক রোজ তিন বেলা ইউটিউবে গান চালিয়ে তবেই ভাত মেখে খাইয়ে দেন কুটুসকে।

    আরও পড়ুন: "ছাল তুলে নেব মেরে"! শিক্ষিকার সঙ্গে তুমুল ঝগড়া খুদে ফুগলার! চেনেন তো? ভাইরাল ভিডিও

    এই ভিডিও ফেসবুকে শেয়ার হতেই ভাইরাল হয়। অনেক পশুপ্রেমীরা কমেন্ট করেছেন এই ভিডিওতে। অনেকে আবার বলেছেন তাঁরা কুটুসের সঙ্গে দেখা করতে যাবেন ওই স্টেশনে। চিনে রাখুন কুটুসকে। কখনও দেখা হলেও হয়ে যেতে পারে কুটুসের সঙ্গে। কারণ স্টেশনেই সে থাকে। তবে খুব যত্ন এবং আদরেই বড় হচ্ছে সে। কুটুসের বয়স এখন পাঁচ। ভাইরাল ভিডিও দেখে অবাক মানুষ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dog, Facebook, Viral Video

    পরবর্তী খবর