Home /News /off-beat /
Viral : থাপ্পড়ের বন্যা! মেট্রোর কামরায় জামার দাম নিয়ে প্রেমিক প্রেমিকার মধ্যে হাতাহাতিতে হাসির রোল

Viral : থাপ্পড়ের বন্যা! মেট্রোর কামরায় জামার দাম নিয়ে প্রেমিক প্রেমিকার মধ্যে হাতাহাতিতে হাসির রোল

Viral

Viral

কার্তিক নামে এক ব্যক্তি ট্যুইটারে (Twitter) ভিডিওটি শেয়ার করে লিখেছেন, "দিল্লি মেট্রোয় বিনোদন।"

  • Share this:

নয়াদিল্লি : প্রেমের সম্পর্কে থাকা জুটির মধ্যে ঝগড়া একটি সাধারণ ঘটনা। এই রকমই একটি ঝগড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ছড়িয়ে পড়েছে। যা নিয়ে হাসি-মশকরা করছেন নেটিজেনরা। সম্প্রতি দিল্লি মেট্রোতে (Delhi Metro) একটি তুচ্ছ বিষয় নিয়ে এক প্রেমিক এবং তাঁর প্রেমিকার মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। বিষয়টি এক সমেয় হাতাহাতি পর্যন্ত চলে যায়। মেট্রোয় উপস্থিত অন্য যাত্রীরা গোটা ঘটনাটির ভিডিও করেছেন। কার্তিক নামে এক ব্যক্তি ট্যুইটারে (Twitter) ভিডিওটি শেয়ার করে লিখেছেন, "দিল্লি মেট্রোয় বিনোদন।"

৪৯ সেকেন্ডের ক্লিপটি দেখে বোঝা যাচ্ছে যে বিখ্যাত পোশাকের ব্র্যান্ড জারা (Zara) থেকে কেনা একটি জামার দাম নিয়ে ওই প্রেমিক এবং তাঁর প্রেমিকার মধ্যে ঝগড়া শুরু হয়। যুবতী দাবি করেন, জামাটির দাম ১ হাজার টাকা। কিন্তু যুবক পাল্টা জানান, এটা হতেই পারে না। হাজার টাকায় কেনা জামাটিকে ১৫০ টাকার মতো মনে হচ্ছে বলে জানান ছেলেটি। ব্যস, আর যায় কোথায়, এর পরই শুরু হয়ে যায় ঝগড়া।

মেয়েটি রাগে কয়েকবার ছেলেটিকে থাপ্পড়ও মারেন। ছেলেটিও তাঁকে ধাক্কা দেন। ভিডিওর শেষে যুবতীকে বলতে শোনা যাচ্ছে, কোনও মহিলারই এরকম কাণ্ডজ্ঞানহীন প্রেমিক থাকা উচিত নয়, তিনি মাকে সব বলে দেওয়ার কথাও জানান। উত্তরে ছেলেটি মেট্রোর বাইরে গিয়ে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানান। এর পর তাঁরা দু'জনেই মেট্রো থেকে নেমে যান।

আরও পড়ুন :  তরুণীর পরনে বিয়ের গাউনের লেসের কাজে লুকিয়ে বিশেষ ছবি, ভাল করে দেখুন তো নজরে পড়ে কিনা

ভিডিওটি ট্যুইটারে পোস্ট হতেই নজর কাড়ে নেটিজেনদের। ঝগড়ার ভিডিওটি ট্যুইটারে ৩৪ লাখের বেশিবার দেখা হয়েছে। ৬ হাজার লোক এটি লাইক করেছেন। নেটিজেনরা মেট্রোর এই ঘটনাটি কার্যত উপভোগ করতে শুরু করেন। শীঘ্রই ট্যুইটারে একের পর এক হাস্যকর কমেন্ট পড়তে শুরু করে। একজন ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, "আহ হা হা বাহ… বাহ… গজব কা প্যায়ার হ্যায়.. এটাকে বলা হয় ওয়াইল্ড লাভ।" আরেকজন রসিকতা করে লিখেছেন, "ভাঙা হৃদয় একজন ভালো মেয়েকেও গুন্ডা করে তুলতে পারে।"

আরও পড়ুন :  বরের বয়স ৬৯, কনের ৭১ বছর, চুটিয়ে যৌনজীবন উপভোগ করছেন নববিবাহিত বৃদ্ধ দম্পতি

এক নেটিজেন দীর্ঘ কমেন্টে লিখেছেন, "দিল্লি মেট্রোতে সম্পূর্ণ বিনোদন। জারা টি-শার্টের দাম নিয়ে মতানৈক্যের জেরে ছেলেটিকে চড় মারল এই মেয়ে। এমনকী ক্যাটরিনা কাইফের মতো অভিনেত্রী বা সুস্মিতা সেন ও ললিত মোদির ঘটনাও এই ধরনের হাসির খোরাক দিতে পারবেন না।"

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Viral

পরবর্তী খবর