Home /News /off-beat /
Viral Video: রেস্তোরাঁয় পরিবেশন করা মাছ হঠাৎই জীবিত হয়ে উঠল, কামড়ে ধরল চপস্টিক! ভিডিও দেখে হতবাক দুনিয়া!

Viral Video: রেস্তোরাঁয় পরিবেশন করা মাছ হঠাৎই জীবিত হয়ে উঠল, কামড়ে ধরল চপস্টিক! ভিডিও দেখে হতবাক দুনিয়া!

রেস্তোরাঁয় পরিবেশন করা মাছ হঠাৎই জীবিত হয়ে উঠল, কামড়ে ধরল চপস্টিক! ভিডিও দেখে হতবাক দুনিয়া!

রেস্তোরাঁয় পরিবেশন করা মাছ হঠাৎই জীবিত হয়ে উঠল, কামড়ে ধরল চপস্টিক! ভিডিও দেখে হতবাক দুনিয়া!

Shocking video of alive fish served: ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে ঠিক একই রকম একটি ঘটনা ঘটতে দেখা যাচ্ছে, যেখানে এক ব্যক্তির প্লেটে পরিবেশন করা মাছটি হঠাৎ মুখ খুলে নড়াচড়া করতে শুরু করে দেয় (Viral Video)।

  • Share this:

    মাছ-মাংসপ্রেমীরা রান্নাবান্না নিয়ে সাধারণত খুব শৌখিন প্রকৃতির হন। রান্নার পাশাপাশি তাঁরা পরিষ্কার-পরিছন্নতার দিকেও তীক্ষ্ণ নজর রাখেন। আবার আমিষপ্রেমীরা নিরামিষীদের তুলনায় খাবার নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করতেও ভালবাসেন (Viral Video)। কিন্তু এক্সপেরিমেন্ট করতে গিয়ে হঠাৎ যদি দেখা যায় কারও পাতে পরিবেশন করা প্রাণীটি জীবিত হয়ে উঠেছে, তাহলে তাদের প্রতিক্রিয়া কেমন হতে পারে (Shocking video of alive fish served) ? ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে ঠিক একই রকম একটি ঘটনা ঘটতে দেখা যাচ্ছে, যেখানে এক ব্যক্তির প্লেটে পরিবেশন করা মাছটি হঠাৎ মুখ খুলে নড়াচড়া করতে শুরু করে দেয় (Viral Video)।

    আরও পড়ুন-দুনিয়ার সবচেয়ে দামি ‘আলুভাজা’! ফ্রেঞ্চ ফ্রাইসের দাম শুনলে চমকে উঠবেন

    এই ভিডিওটি বিদেশের কোনও রেস্তোরাঁর বলেই মনে হচ্ছে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানে প্লেটে স্যালাড-সহ মাছ পরিবেশন করা হয়েছে। সম্ভবত সেগুলো রান্নার পরিবর্তে কাঁচাই পরিবেশন করা হয়েছে। ভিডিওতে তাই যে মাছটি খাওয়ার কথা, সেটি হঠাৎই জীবিত হয়ে যায়।

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, খাবারের প্লেটে সামান্য স্যালাড দিয়ে মাছ পরিবেশন করা হয়েছে। প্রথমে দেখলে মাছটিকে স্বাভাবিক বলেই মনে হয়, কিন্তু খেতে গিয়েই ঘটে বিপত্তি (Shocking video of alive fish served)। ওই ব্যক্তি যখন পরিবেশন করা মাছটির মুখের কাছে চপস্টিক নিয়ে আসেন, তখনই সেটি জীবিত হয়ে গিয়ে মুখ খুলে চপস্টিকটা কামড়ে ধরে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তিকে মাছের কামড়ে ধরা চপস্টিক ছাড়াতে বেশ বেগ পেতে হয়েছে। এই ভিডিও দেখে দর্শকরা হতবাক যে, প্লেটে কীভাবে জ্যান্ত মাছ পরিবেশন করা হল?

    আরও পড়ুন-নেই আলো, এমনকী জলের ব্যবস্থাও, তাও এই কুঁড়েঘরের দাম উঠেছে ২ কোটি টাকা!

    ভাইরাল হওয়া ওই ভিডিওটি ইনস্টাগ্রামে rhmsuwaidi নামের একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এবং এখনও পর্যন্ত এটি ৯২ হাজারেরও বেশি মানুষ দেখেছেন এবং ১৫,০০০ জনেরও বেশি মানুষ এটি লাইক করেছেন। তবে ভিডিওটিতে বিভিন্ন ধরনের মন্তব্যকারীদেরও কমতি নেই। একজন নেটিজেন প্রশ্ন করেছেন- এটা কী ধরনের মাছ? এই মাছটি কি কাঁচা খাওয়া হয় না কি রান্নাও করা হয়? অন্য দিকে, আরেকজন ইউজার পরিষ্কারভাবে এই ধরনের ঘটনাকে নিষ্ঠুর বলে মন্তব্য করেছেন। তিনি অবশ্য মাছ বা মাংস খাওয়ারই বিরোধিতা করেছেন সামগ্রিক ভাবে। বেশিরভাগ মানুষই এই অদ্ভুত ভিডিওটি দেখে একেবারে হতবাক হয়ে গিয়েছেন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর