Home /News /off-beat /
VIRAL VIDEO: মাঝ আকাশে ছাত্রীর সঙ্গে উদ্দাম যৌনতায় মাতলেন বিমান চালক, সঙ্গমের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

VIRAL VIDEO: মাঝ আকাশে ছাত্রীর সঙ্গে উদ্দাম যৌনতায় মাতলেন বিমান চালক, সঙ্গমের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

মাঝ আকাশে উদ্দাম যৌনতার ভিডিও ভাইরাল

  • Share this:

    #রাশিয়া: কী কাণ্ড! মাঝ আকাশেই উদ্দাম যৌনতায় মাতলেন বিমান চালক! অভিযোগ, বিমানটি স্বয়ংক্রিয় মোড বা 'অটোপাইলট'-এ রেখেই  বিমান প্রশিক্ষক ককপিটে ছাত্রীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হলেন। এখানেই শেষ নয়! সঙ্গমের বেশ কিছু ছবি ও ভিডিও-ও তুলে রাখেন তিনি! সেই-সমস্ত সেক্স টেপ সামনে আসতেই বরখাস্ত হলেন বিমান চালক ও ছাত্রী, দু’জনেই। ঘটনাটি ঘটেছে রাশিয়ার এক বিমান প্রশিক্ষণ কেন্দ্রে।

    এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সাসোভো ফ্লাইট স্কুল অফ সিভিল অ্যাভিয়েশনে কর্মরত ওই বিমান প্রশিক্ষক তাঁর ছাত্রীকে একটি শর্ত দেন! তিনি তাঁকে অতিরিক্ত ক্লাস করাবেন, পরিবর্তে ছাত্রীকে তাঁর সঙ্গে সঙ্গম করতে হবে! রাজি হয়ে যান ছাত্রীও। কেসনা ১৭২ বিমানের ককপিটে যৌনতায় লিপ্ত হন দু'জনে। উফফ সে কী অভিজ্ঞতা... মাটি থেকে হাজার হাজার মিটার উঁচুতে, মেঘের কোলে উদ্দাম যৌনতা... মুহুর্তগুলো রেকর্ড করতে থাকেন বিমান চালক। আর সেখানেই ঘটল বিপত্তি! সমস্ত ফুটেজ ফাঁস হয়ে যায় এবং সেগুলি দেখে স্কুল কর্তৃপক্ষের  চোখ কপালে! নিমেষে ছাটাই দু'জন!

    স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই বিমান চালক বিবাহিত বলেই প্রথমটা রাজি হননি ছাত্রী, কিন্তু শেষপর্যন্ত বাড়তি ক্লাসের লোভ আর সামলাতে পারেননি। সঙ্গমের ভিডিও প্রকাশ্যে আসার পর গোটা ঘটনার কথা স্কুল কর্তৃপক্ষের কাছে স্বীকার করে নেন ছাত্রী। স্বিকারোক্তিতে বলেন, বিমানটি স্বয়ংক্রিয় মোডে রাখা হয়েছিল। তবে তাঁর বক্তব্য, তিনি কেবলমাত্র ওই চালকের সঙ্গে চুম্বন ও আলিঙ্গনেই লিপ্ত হয়েছিলেন। যা হয়েছিল একবারই। কখনও আর তার পুনরাবৃত্তি হয়নি। বিমান প্রশিক্ষক আর ছাত্রীর সঙ্গমের এক মাস পর বিষয়টি সম্পর্কে অবগত হয় স্কুল কর্তৃপক্ষ। কিন্তু কীভাবে? জানা যায়, পুরো ঘটনাটা রেকর্ড করে রেখেছিলেন ওই বিমান চালক। তরুণীর এক সহকর্মীই সেই সব ভিডিও ফাঁস করে দেন অনলাইনে। সেই সহকর্মীর সঙ্গে বচসা হয়েছিল বিমান চালকের!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর