Home /News /off-beat /
Viral Video: ব্যাগ নিয়ে রেললাইন পারাপার, ছুটে আসছে ট্রেন! রুদ্ধশ্বাস ভিডিওতে তোলপাড়

Viral Video: ব্যাগ নিয়ে রেললাইন পারাপার, ছুটে আসছে ট্রেন! রুদ্ধশ্বাস ভিডিওতে তোলপাড়

Viral Video

Viral Video

ট্রেনটি কোনও ভাবে তাঁকে ছুঁয়ে ফেললে শরীরের কোনও অংশ খুঁজেও পাওয়া যাবে না। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: রেললাইনের উপর দিয়ে পার হওয়া, এবং তার জেরে একাধিক দুর্ঘটনা। এ দেশে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় এ দৃশ্য হামেশাই চোখে পড়ে। এমনই এক ভয়ঙ্কর ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ট্রেন ঢোকার কয়েক সেকেন্ড আগে সেই লাইনের উপর দিয়ে পার হচ্ছেন এক মহিলা। ট্রেনটি কোনও ভাবে তাঁকে ছুঁয়ে ফেললে শরীরের কোনও অংশ খুঁজেও পাওয়া যাবে না। (Viral Video)

    ভারতীয় এক আইএস অফিসার অবনীশ শরণ এই ভিডিওটি ট্যুইটারে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, 'জীবন তোমার, সিদ্ধান্তও তোমার'। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় নিমেষের মধ্যে ঝড় তুলেছে। সম্ভবত কোনও স্টেশনে ঢোকার আগেই দাঁড়িয়ে গিয়েছিল ট্রেন। সেখানেই ট্রেন থেকে নেমে যান বৃদ্ধ, বৃদ্ধা-সহ অনেকে। তখনই উলটোদিক থেকে প্রবল গতিতে ছুটে আসে একটি ট্রেন। কোনওক্রমে প্রাণ বাঁচান এক মহিলা।

    আরও পড়ুন: 'সব জেলাকে অ্যালার্ট করছি', ২১ জুলাইয়ের আগেই বড় বার্তা তৃণমূল নেত্রী মমতার

    দেখা গিয়েছে, কোনও একটি জায়গায় ট্রেন দাঁড়িয়ে আছে। স্টেশন না হলেও ব্যাগপত্তর নিয়ে ট্রেন থেকে হুড়মুড়িয়ে রেললাইনে নেমে পড়েন অনেক যাত্রী। কমবয়স্ক যাত্রীদের পাশাপাশি বয়স্ক অনেকেই একই কাজ করেন। তারপর দ্রুত রেললাইন পার হওয়ার চেষ্টা করেন। তারই মধ্যে উলটোদিক থেকে প্রবল বেগে একটি ট্রেন ছুটে আসে।

    আরও পড়ুন: সঙ্গী ফিরহাদ-অরূপরা, ২১ জুলাইয়ের আয়োজন দেখতে মাঠে নামলেন মমতা

    কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে ফের লাইন পার করে দাঁড়িয়ে থাকা ট্রেনের দিকে চলে আসেন। তিনি দ্বিতীয়বার লাইন পার হওয়ার কয়েক মাইক্রো সেকেন্ডের মধ্যে প্রবল বেগে একটি ডবল ডেকার ট্রেন বেরিয়ে যায়। কোথায় ঘটেছে এমন ভয়ঙ্কর ঘটনা, তা এখনও জানা না গেলেও ভিডিওটি নজর কেড়েছে নেটপাড়ায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Express Train, Viral Video

    পরবর্তী খবর