Home /News /off-beat /
Viral Video: ছাদনাতলাতেই চড়ের পর চড়, বর-বউয়ের চড় মারার 'প্রতিযোগিতা' তুমুল ভাইরাল! দেখুন

Viral Video: ছাদনাতলাতেই চড়ের পর চড়, বর-বউয়ের চড় মারার 'প্রতিযোগিতা' তুমুল ভাইরাল! দেখুন

Viral Video

Viral Video

ভিডিওটি দেখে নিজেকে আটকাতে পারেননি কমেডির জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভার। (Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি স্বাভাবিক ঘটনা। কথায় বলে, ঝগড়া-ঝামেলা হলেই একে অপরের প্রতি প্রেম বাড়ে। কিন্তু তা বলে বিয়ের দিন ছাদনাতলাতেই এমন কাণ্ড ঘটবে তা হয়তো স্বপ্নেও কেউ ভাবেননি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট হওয়ামাত্র তুমুল ভাইরাল হয়েছে। বিয়ের দিন নবদম্পতির কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনের। ভিডিওটি দেখে নিজেকে আটকাতে পারেননি কমেডির জনপ্রিয় অভিনেতা সুনীল গ্রোভার। (Viral Video)

    ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন সুনীল গ্রোভার। মজা করে তিনি ক্যাপশনে লিখেছেন, 'রাগ করবেন না! এই তো সবে শুরু, যদিও এঁদের ৩৬ গুণই মেলে'। নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিও। শুরুতেই এমন কাণ্ড দেখে হতবাক নেটিজেন। কেউ লিখেছেন, এ কী কাণ্ড, কেউ তাঁদের থামাচ্ছেন না কেন? কারও মত, যেন চড় মারার প্রতিযোগিতা চলছে।

    আরও পড়ুন: জুয়ার ঠেকে তর্কাতর্কি শুরু হতেই চলল গুলি, মালদহে মারাত্মক কাণ্ড!

    আরও পড়ুন: পোশাক বিভ্রাট, রশ্মিকার জামার ফাঁক দিয়ে বেরিয়ে গেল অন্তর্বাস! তুমুল ভাইরাল ভিডিও

    হিন্দু শাস্ত্রমতে বলা হয়, বর ও কনের ৩৬ গুণ মিলে গেলে সেই বিয়ে দারুণ সুখের হয়। কিন্তু এই ভিডিও দেখে অনেকেই মজা করে লিখেছেন, এদের মনে হয় নেগেটিভ ৩৬ গুণ ছিল। আবার আরেক নেটিজেন লিখেছেন, ওঁরা একে অপরকে আই লভ ইউ বলছে এই ভাবে। কেউ লিখেছেন, ট্রিপল এইচ ভার্সেস স্টেফানি ম্যাকমাহোন।

    আরেক নেটিজেন তাঁদেরকে পরামর্শ দিয়েছেন, সন্তানদের এই গল্প অবশ্যই বলতে। এবং তার শীর্ষক রাখতে, 'হাও আই মেট ইওর মাদার'। আপনার কেমন লাগল এই ভিডিও?

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral News, Viral Video

    পরবর্তী খবর