Home /News /off-beat /
Viral Video: বস্তা বস্তা খুচরো পয়সা নিয়ে স্কুটারের শো-রুমে যুবক, তার পরের ঘটনা ভাইরাল!

Viral Video: বস্তা বস্তা খুচরো পয়সা নিয়ে স্কুটারের শো-রুমে যুবক, তার পরের ঘটনা ভাইরাল!

Viral Video

Viral Video

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও (Viral Video)।

  • Share this:

    #বরপেতা: খুচরো পয়সা দিয়ে কী করেন আপনি? কখনও প্রয়োজনে ভাড়া দিতে গিয়ে দেন, অথবা লজেন্স কেনেন। কিন্তু খুচরো পয়সা জমিয়ে যে এমন ঘটনাও ঘটে, তা এই ভিডিও (Viral Video) না দেখলে হয়তো জানা যেত না। অসমের এক যুবকের কাণ্ড দেখে চোখ কপালে উঠছে নেটিজেনের। কেন জানেন? কারণ, খুচরো পয়সা জমিয়ে সেই টাকা দিয়ে একটা নতুন স্কুটার কিনে ফেলেছেন তিনি (Viral Video)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও (Viral Video)।

    অসমের বরপেতা জেলার মুদি দোকানের এক কর্মী ওই ব্যক্তি। মাসের পর মাস খুচরো পয়সা জমিয়েছেন তিনি। এবং শেষ পর্যন্ত সেই জমানো পয়সা দিয়েই নিজের পছন্দের স্কুটার কিনেছেন তিনি। ঝোলায় করে ভর্তি খুচরো পয়সা নিয়ে স্কুটারের শোরুমে গিয়েছিলেন যুবকটি। নিজের স্বপ্নপূরণের জন্য দিনের পর দিন এভাবে পয়সা জমিয়েছেন তিনি। শেষে সেই খুচরো পয়সা দিয়েই স্কুটার কিনেছেন যুবকটি। ইউটিউবার হীরক জে দাস নামে এক ব্যক্তি এই ঘটনার ভিডিও শেয়ার করেছেন।

    আরও পড়ুন: মহারাষ্ট্রে আচমকা বার্ড ফ্লু আতঙ্ক, মেরে ফেলা হবে ২৫ হাজার মুরগি!

    আরও পড়ুন: আজ অফিশিয়াল 'ঝারি ডে', চুটিয়ে ফ্লার্ট করুন মনপসন্দের সঙ্গে!

    সেই ভিডিওই নজর কেড়েেছ নেটিজেনের। কয়েকটি ছবি দিয়ে ওই যুকের স্বপ্নপূরণের গল্প ফেসবুকেও শেয়ার করেছেন হীরক। যুবকটির নাম না জানা গেলেও, প্রায় ৮ মাস ধরে পয়সা জমিয়ে নিজের ইচ্ছেপূরণের এই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেক দিন থেকেই একটি স্কুটার কেনার ইচ্ছে ছিল তাঁর। ফলে মাসের পর মাস ধৈর্য্য ধরে এভাবে খুচরো পয়সা জমিয়েছেন তিনি।

    প্লাস্টিকের বাক্সের মধ্যে সেই জমানো খুচরো পয়সাগুলি সাজিয়ে স্কুটারের পাশে রেখে ছবিও শেয়ার করেছেন ইউটিউবার। ভিডিওর শেষ দেখা যায়, যুবকটি নতুন স্কুটারের কাগজপত্র নিয়ে সই করে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে নজর কেড়েছে অসমের যুবকের এমন কীর্তি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Assam, Viral Video

    পরবর্তী খবর