• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: লোহার ফেন্সিং টপকে পার করল হাতি, দেখুন তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: লোহার ফেন্সিং টপকে পার করল হাতি, দেখুন তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, কর্নাটকে একটি পূর্ণবয়স্ক হাতি লোহার তৈরি পাঁচিল পার করে ফেলছে।

  • Share this:

    #কলকাতা: জঙ্গল থেকে লোকালয়ে যাতে বন্যপ্রাণীরা ঢুকে না পড়ে তার জন্য কাঁটাতারের বেড়া দেওয়া হয় সর্বত্র। কিন্তু সেই কাঁটাতার দিয়ে যে বন্যপ্রাণকে আটকানো সম্ভব না, সে কথাই ফের একবার প্রমাণ হয়ে গেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, কর্নাটকে একটি পূর্ণবয়স্ক হাতি লোহার তৈরি পাঁচিল পার করে ফেলছে। শুনে এই কথা অবিশ্বাস্য মনে হলেও, সত্যিকারেই ঘটেছে এই ঘটনা (Viral Video)। সোশ্যাল মিডিয়ায় এমন ভিডিও পোস্ট হতেই স্বাভাবিক ভাবেই তা নজর কেড়েছে নেটিজেনের (Viral Video)।

    ভারতীয় ফরেস্ট অফিসার সুপ্রিয়া সাহু সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন, 'বাকরুদ্ধ'। একজন বনবিভাগের কর্মী হয়েও এমন অদ্ভুত দৃশ্য দেখে চমকে উঠছেন তিনি নিজেই। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এই ২৭ সেকেন্ডের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। প্রায় ২ লক্ষ বার এটি দেখা হয়েছে এবং ২০০০ মানুষ এটি লাইক করেছেন।

    ঘটনাটি ঘটেছে কর্নাটকের মাইসুরুর কাছে নাগারাহোল এলাকায়। নাগারাহোল টাইগার রিজার্ভের ডিরেক্টর মহেশ কুমার জানিয়েছেন, এটি ভিরানাহোসালি রেঞ্জের কাছে ভিডিও করা হয়েছে। গত ১৬ নভেম্বর সকালে এই ঘটনা ঘটেছে। শস্যখেত থেকে ফেরার পথে এভাবেই লোহার পাঁচিল টপকে জঙ্গলে চলে যায় হাতিটি। নেটিজেন এই ঘটনার ভিডিও দেখে রীতিমতো স্তম্ভিত। অনেকেই বিশ্বাস করতে পারছেন না হাতির এই কাণ্ড।

    আরও পড়ুন: উত্তর থেকে দক্ষিণ, 'শীতকালে' ফের বৃষ্টির ভ্রুকুটি বাংলায়! 'এই' জেলাগুলির জন্য দুশ্চিন্তা...

    আরও পড়ুন: চকোলেট সস আর ক্রিম মাখা গরম গরম ভুট্টা জিভে নাকি জল আনছে! দেখুন ভাইরাল ভিডিও

    অনেকেই মজা করে লিখেছেন, ট্রাফিকের নিয়ম ভেঙেছে হাতিটি। অনেকেই আবার এই পাঁচিল সরিয়ে দিতে অনুরোধ করেছেন। তাঁদের মতে, এভাবে পাঁচিল টপকাতে গিয়ে দুর্ঘটনা হতে পারে হাতিটির।

    Published by:Raima Chakraborty
    First published: