Home /News /off-beat /
Viral Video: মুখের ভিতর ঢুকে পড়েছে জ্যান্ত চিংড়ি, দাঁত-মাড়িতে পা চালাচ্ছে অবিরাম! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video: মুখের ভিতর ঢুকে পড়েছে জ্যান্ত চিংড়ি, দাঁত-মাড়িতে পা চালাচ্ছে অবিরাম! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video

Viral Video

ভাবতে পারছেন, জ্যান্ত এক চিংড়ি আপনার মুখের ভিতর ঢুকে দাঁত থেকে খুঁটে খাচ্ছে খাবার। (Viral Video)

  • Share this:

    #কলকাতা: ইন্টারনেটে কত কিছুই না প্রতিদিন ভাইরাল হয়। বিশ্বকে চমকে দেওয়া নানা ধরনের ছবি ও ভিডিও প্রতিদিনই নজর কেড়ে নেয় নেটিজেনের। তেমনই সোমবার এক ভিডিও নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে, এক স্কুবা ডাইভারের দাঁত পরিষ্কার করে দিচ্ছে সমুদ্রের এক জ্যান্ত প্রাণী, যা অনেকটা চিংড়ির মতো দেখতে। ভাবতে পারছেন, জ্যান্ত এক চিংড়ি আপনার মুখের ভিতর ঢুকে দাঁত থেকে খুঁটে খাচ্ছে খাবার। (Viral Video)

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে অনেকেই এই ঘটনাকে স্কুবা ডাইভারের দাঁত পরিষ্কার করে দিচ্ছে বলে বর্ণনা করেছেন। আমেজিং নেচার নামের একটি অ্যাকাউন্ট থেকে ট্যুইটারে শেয়ার করা হয়েছে এই ভিডিও। প্রায় ৫০ হাজার বার এই ভিডিও দেখা হয়েছে। ভিডিওটি শেয়ার করে আমেজিং নেচারের তরফে ক্যাপশনে লেখা হয়েছে, 'দাঁত পরিষ্কার করতে হলে যোগাযোগ করুন'।

    আরও পড়ুন: মারাত্মক! রাস্তার শৌচালয়ে ১২-র কিশোরীকে ধর্ষণের অভিযোগ

    আরও পড়ুন: গোটা বাড়ি লন্ডভন্ড, আলমারি খোলা! বাগুইআটিতে ব্যবসায়ীর মুখবাঁধা দেহ উদ্ধারে তোলপাড়

    ভিডিওতে দেখা গিয়েছে, সমুদ্রের নীচে এক স্কুবা ডাইভার প্রবাল প্রাচীরের কাছে ভাসছেন। সেখানেই ওই চিংড়ির সঙ্গে তাঁর দেখা। মুখ খোলা মাত্রই সেটি মুখের ভিতর এসে হাজির হয় এবং পা দিয়ে দাঁতের ফাঁক থেকে খাবার ঠুকড়ে খেতে শুরু করে। সেটিকেই তিনি দাঁত পরিষ্কারের সঙ্গে তুলনা করেছেন। নিজের পা দিয়ে মাড়িও পরিষ্কার করে দিতে দেখা যায় চিংড়িটিকে। মুখের ভিতর ঢুকে যাওয়ার পরও স্কুবা ডাইভার স্থির হয়ে ভেসেছিলেন, যাতে চিংড়িটি ভয় না পায়।

    এমন অবিশ্বাস্য ভিডিও নিজেই রেকর্ড করেছেন স্কুবা ডাইভার। প্রায় এক মিনিটের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। এই ধরনের চিংড়ি প্রায় ৮ ইঞ্চি পর্যন্ত লম্বা হয়। ভিডিওতে দেখা যাওয়া চিংড়িটি ছিল প্রায় ৩ ইঞ্চি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর