Home /News /off-beat /
Viral Video|| এ কী! এটিএমে টাকা তুলতে তুলতে উদ্দাম নাচছেন তরুণী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

Viral Video|| এ কী! এটিএমে টাকা তুলতে তুলতে উদ্দাম নাচছেন তরুণী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও...

এটিএমে টাকা তুলতে তুলতে উদ্দাম নাচছেন তরুণী। সংগৃহীত ছবি।

এটিএমে টাকা তুলতে তুলতে উদ্দাম নাচছেন তরুণী। সংগৃহীত ছবি।

Hilarious Viral Video: ATM-র মধ্যে তরুণীর অদ্ভূত মজাদার নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (crazy viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (social media)। ইনস্টাগ্রামের ১২ লক্ষ ইউজার (12 lakh views on Instagram) ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: এটিএমে (TM machine) টাকা তোলা এখন নিত্যদিনের কাজের মধ্যে একটা। কিন্তু সেই এটিমে টাকা তুলতে গিয়ে কাউকে কখনও বাঁধ ভাঙা খুশিতে (uncontrollable joy) নাচতে দেখেছেন? নিশ্চয়ই আপনি প্রথম লাইনটি পড়ে অবাক হচ্ছেন? বা ভাবছেন এ আবার হয় নাকি? হ্যাঁ এমনটাই হয়েছে। আর সেই অদ্ভূত মজাদার (hilarious video) ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল (crazy viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (social media)। ইনস্টাগ্রামের ১২ লক্ষ ইউজার (12 lakh views on Instagram) ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন।

    মাসের প্রথমে ব্যঙ্ক অ্যাকাউন্টে টাকা এলে সকলের মনেই খুশির জোয়ার আসে। মাস ফুরালে টাকার পরিমান কমতে শুরু করে। কিন্তু টাকা তুলতে গিয়ে এটিমের (ATM Counter) মধ্যে এমন নাচ বিরল। ভিডিওটি (Dancing Viral Video) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন ঘন্টা (ghantaa) নামে এক ব্যবহারকারী।  মুহূর্তের মধ্যে সেটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ওই ইউজার ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, স্যালারির খুশি বোঝা যাচ্ছে' (Khushi dekh rahe ho salary ki)।

    আরও পড়ুন: রঙ মেলানো শাড়িতে দুলছে কোমর, 'মানিকে মাগে হিঠে'র সঙ্গে ৪ তন্বীর দুরন্ত নাচ তুমুল ভাইরাল...

    View this post on Instagram

    A post shared by memes | news | comedy (@ghantaa)

    যদিও ভিডিওতে (Viral Video) মেয়েটি কেন এটিএম মেশিনের সামনে দাঁড়িয়ে নাচছে, তা লেখা নেই, বা বোঝা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নিশ্চিত সেই সময়ে এমন কোনও খবর তিনি পেয়েছিলেন তাতে এমন খুশিতে নেচে উঠেছেন। বাঙালি ব্যবহারকারীরা অবশ্য বলছেন, হয়তো পুজোর বোনাস পেয়েছেন ওই তরুণী, যা পাওয়ার কথা ছিল না, তাতেই হাতে বর্ধিত টাকা পেয়েই ওমন খুশি। আবার অনেকের মতে, হয়তো চাকরি পেয়ে এই প্রথমবার স্যালারি পেয়েছেন তিনি, তাই নিজের রোজগারের খুশিতে নেচে উঠেছেন।

    আরও পড়ুন: উঠোনে বসেছিলেন দাদু, জাপটে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা! তুমুল ভাইরাল ভিডিও...

    ভিডিওতে দেখে গিয়েছে, কালো একটি টপ এবং জিনস পরে রয়েছেন তিনি। মুখে রয়েছে কালো মাস্ক। এরপরেই সেঈ অবিশ্বাস্য ভঙ্গিতে নেচে উঠছেন তিনি। শেষে আবার এটিএম মেশিনের প্রতি মাথাবনত করে প্রণামও (bowing to the ATM machine in gratitude) করেছেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর